বিস্তারিত

শাকিব খান চাইছেন নতুন নায়িকা

ছবি : সংগ্রহকৃত

শাকিব খানকে নিয়ে নতুন চলচ্চিত্র নির্মাণ করছেন পরিচালক মালেক আফসারি। এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন না বুবলী। শাকিব খান চাইছেন নতুন নায়িকা।

এ প্রসঙ্গে পরিচালক মালেক আফসারি বলেন, ‘সব ছবিতেই নায়িকা বুবলী অভিনয় করবেন, বিষয়টি এমন নয়। আমি এখন যে গল্প তৈরি করছি, সেটি অ্যাকশনধর্মী। এই ছবির জন্য আমি এমন নায়িকা চাই, যিনি চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন। তবে কে হবেন নায়িকা, সেটি নিয়ে আমি ভাবছি না। বিষয়টি শাকিব খান নিজেই দেখছেন। তবে বুবলী থাকছেন না, এটা বলতে পারি। বর্তমানে আমাদের নায়িকা-সংকট রয়েছে। আশা করি, এই ছবির মধ্য দিয়ে একজন শিল্পী হলেও ইন্ডাস্ট্রিতে যুক্ত হবেন।

২০১৯ সালের ঈদুল ফিতরে মুক্তি পায় মালেক আফসারি পরিচালিত, শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ছবিটি তখন ব্যবসাসফল হয়। কিছুটা বিরতির পর আবার শাকিব খানকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন আফসারি। ছবিটি প্রযোজনা করছে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস।

শবনম ইয়াসমিন বুবলি হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী এবং সাবেক সংবাদ পাঠিকা। তিনি বাংলাভিশনে সংবাদ পাঠিকা হিসাবে কর্মজীবন শুরু করেন। তিনি ২০১৬ সালে বসগিরি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটান। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

বুবলি বাংলাদেশের নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেন। তিনি অর্থনীতিতে স্নাতক পাস করেন। তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়-এ এমবিএ পড়ছেন। চার ভাই বোনের মধ্যে বুবলি তৃতীয়। বড় বোন নাজনীন মিমি ও আরেক বোন শারমিন সুইটি, যিনি একটি বেসরকারী চ্যানেলের সংবাদ পাঠিকা।

শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বীর’ এই ১০টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক