বিস্তারিত

শাকিবকে বিয়ে করতে ইসলাম গ্রহণ করেন ‘অপু’

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

বাংলা চলচ্চিত্রের নায়ক শাকিব খানকে বিয়ে করতে ধর্ম পাল্টান নায়িকা অপু বিশ্বাস। বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত (লাইভ) অনুষ্ঠানে নিজের কষ্টের কথা বলতে গিয়ে এ কথা জানান অপু বিশ্বাস। আজ সোমবার বিকেলে অপু বিশ্বাস একটি বেসরকারি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে কথা বলেন।

অনুষ্ঠানে কথা বলতে বলতে অঝোরে কাঁদতে থাকেন অপু। কান্না ছাড়া কথাই বলতে পারছিলেন না তিনি।

একপর্যায়ে উপস্থাপিকার প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবকে বিয়ে করতে ধর্ম পরিবর্তন করেছিলাম আমি। তখন উপস্থাপিকা প্রশ্ন করেন তখনকার নামের কথা। জবাবে অপু জানান, বিয়ের সময় ধর্ম পরিবর্তনের পর তাঁর নাম হয়েছিল অপু ইসলাম খান।

অপু বলেন, শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়ের সময় আমার নামের পরিবর্তন করা হয়েছিল। আমার নাম রাখা হয়েছিল অপু ইসলাম খান। বিয়ের সময় শাকিবের ভাই ও একজন প্রযোজক উপস্থিত ছিলেন।

বেসরকারি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু আরো জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাঁর ছেলের জন্ম। নাম রাখা হয়েছে আব্রাহাম খান জয়। তিনি বলেন, শাকিব যদি এই অনুষ্ঠান দেখে থাকে তবে ওর (শাকিবের) দায়িত্ব হবে দূর থেকে ওকে (ছেলেকে) আদর করে দেওয়া। বাবা হয়ে আমার ছেলেকে যেন না ঠকায়।

বাচ্চা নিয়ে আমাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। আমি দীর্ঘদিন আড়ালে ছিলাম। পাঁচ মাস হয় ঢাকায় এসেছি। দীর্ঘ নয় মাস আমি কলকাতা, ব্যাংকক ও সিঙ্গাপুরে ছিলাম, বলেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস আরো বলেন, তাদের আশপাশে তো অনেক লোক আছে, তারাও তো বাবা। তারাও তো তাদের সন্তানদের আদর করে। আমি কী অন্যায় করেছি যার জন্য এত শাস্তি পেতে হলো?

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক