বিস্তারিত

শরীরে নতুন প্রাণের অনুভূতি জানালেন আনুশকা

ছবি : সংগ্রহকৃত

মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। গত অগস্টের শেষের দিকেই বিরাট কোহলি ও স্ত্রী অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে এই খবর জানিয়েছিলেন। রবিবার অনুষ্কা তাঁর একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বেবি-বাম্প দেখিয়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়ানোর তাঁর এই ছবি নিমেষে নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ছবি ভাইরাল। তবে সেই ছবিতে স্বামী বিরাট কোহলির কমেন্টই বাজিমাত করেছে তা এককথায় বলা যায়।

অনুষ্কা তাঁর বেবি-বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এর চেয়ে বড় সত্যি আর হতে পারে না, নিজের শরীরের ভিতর একটা প্রাণের জন্ম হতে দেখা…’। অনুষ্কার এই ছবিতে বিরাট কমেন্ট করেছেন, ‘একটা ফ্রেমেই আমার গোটা বিশ্ব’। বিরাটের এমন মন্তব্যে মন কেড়েছে ফ্যানেদের। সন্তানসম্ভবা স্ত্রীর ছবিতে এমন সুন্দর কমেন্ট সত্যিই অনবদ্য ও নজিরবিহীন বলে মত সোশ্যাল মিডিয়ার একাংশের।

গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্ট হওয়ার খবর জানিয়েছিলেন অনুষ্কা এবং বিরাট কোহলি। সঙ্গে অনুষ্কার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন তাঁরা। পোস্টে লিখেছিলেন, ‘অ্যান্ড দেন, উই ওয়্যার থ্রি! অ্যারাইভিং জানুয়ারি ২০২১।’ তার পরেই শুরু হয়ে যায় শুভেচ্ছার বন্যা। আইপিএল-এর জন্য বিরাট এখন দুবাইয়ে। সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হবে টুর্নামেন্ট। অনুষ্কাও আপাতত স্বামীর সঙ্গে দুবাইয়ে রয়েছেন।

২০১৭ সালে ইটালিতে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। ২০১৮ তে ‘জিরোর’ পরে বড় পর্দায় আর দেখা যায়নি অনুষ্কাকে। কিছু দিন আগে একটি ইনস্টাগ্রাম চ্যাটে অনুষ্কাকে এক ভক্ত প্রশ্ন করেন, সন্তান নিয়ে তাঁদের কী পরিকল্পনা। তখন বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন অভিনেত্রী। লকডাউনের সময় থেকেই বাড়িতে ছিলেন বিরাট-অনুষ্কা। সেই সময়ে কোয়রান্টিনের নানা ছবি পোস্ট করতেন তাঁরা। এর মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে অনুষ্কার প্রযোজনায় ওয়েব সিরিজ পাতাল লোক এবং ওয়েব মুভি বুলবুল মুক্তি পায়। সেই সময়ে বিভিন্ন সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছিলেন, বাড়িতে বসে তিনি নতুন চিত্রনাট্য পড়ছেন। তবে নতুন অতিথির আগমনের খবর ঘুণাক্ষরেও প্রকাশ করেননি কেউই।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক