বিস্তারিত

লাক্স তারকা বাঁধন এখন কী করছেন!

ছবি : সংগ্রহকৃত

বিশ্ব দাপিয়ে বেড়াচ্ছে প্রাণঘাতী করোনাভাইরাস। এর আতঙ্কে এখন গোটা বিশ্ব। দিন দিন বেড়ে চলছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আর ক্রমশই লম্বা হচ্ছে মৃত্যুর তালিকা। করোনার কারণে মানুষ এখন ঘরবন্দী।

ছোট-পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধন ফেসবুক লাইভে এসে করোনা নিয়ে বেশ কিছু কথা বলেন ৷ বাঁধন বলেন, আসলে আমাদের দেশের এই অবস্থায় ঘরে থাকাটাই উত্তম। আসলে ঘরে থাকাটা যত সহজ মনে হয় ততটা সহজ নয়। কিন্তু হবুও থাকতে হবে কারণ আমাদের নিজেকে ভালো রাখতে হবে, ফ্যামিলিকে ভালো রাখতে হবে মোট কথা দেশকে ভালো রাখতে হবে।

এসময় তিনি আরো বলেন, করোনা আমাদের অনেক কিছু শিখিয়েছে। আমারা আসলে অনেক বেশী আত্মকেন্দ্রিক হয়ে যাচ্ছিলাম। নিজদের নিয়েই ব্যস্ত থাকতাম ৷ কিন্তু না শুধু নিজেকে নিয়েই থাকাটা জীবন নয় ৷ আমাদের পরিবার, আশেপাশের মানুষ, সমাজ, প্রকৃতি সব কিছু নিয়েই বাচতে হবে।

মিডিয়ায় কাজ করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে যুক্ত রেখেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরী হক বাঁধন। একাধিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে বছরব্যাপী কাজ করেন এ অভিনেত্রী। এবার শিশুদের উন্নয়নের দিকে মনোযোগ দিয়েছেন তিনি। একটি সামাজিক সংগঠনের হয়ে শিশুদের পাশে দাঁড়ালেন বাঁধন। শিশুদের অধিকার, তাদের প্রতি নির্যাতনসহ কয়েকটি বিষয়কে প্রাধান্য দিয়ে ফেসবুক লাইভ করেছেন তিনি। এ ছাড়া করোনা প্রকোপ শেষ হওয়ায় পর বিভিন্ন জায়গায় গিয়ে সবাইকে সচেতন করার কাজটিও করার পরিকল্পনা করেছেন তিনি।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, অভিনয় কিংবা মডেলিংয়ের মধ্যেই নিজেকে সীমিত রাখিনি। কয়েক বছর ধরেই সামাজিক কাজে আত্মনিয়োগ করেছি। যেখানেই যেভাবে কাজ করছি, সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। যতদিন বেঁচে আছি, ঠিক ততদিনই এসব কাজে নিজেকে যুক্ত রাখবো। শিশুদের নিয়ে কাজ করার বিষয়টি অল্প কিছুদিন আগে মাথায় এসেছে। স্বল্প পরিসরে ওদের নিয়ে কাজ শুরু করেছি।

এদিকে দীর্ঘ দুই বছর বিরতির পর অভিনয়ে ফিরেছেন বাঁধন। ফিরতি যাত্রায় অভিনয় করেছেন একটি ছবিতে। এটি পরিচালনা করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। লকডাউন শেষে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

বাঁধন মুন্সীগঞ্জ জেলার বিক্রমপুরে জন্ম গ্রহণ করেন। তিনি বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে দন্ত বিষয়ে বি.ডি. এস. পাশ করেন, এবং ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার রানার আপ হন। বাঁধন ২০১০ সালে জানুয়ারি মাসে মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেন। ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর এই দম্পতির কন্যা সায়রা জন্মগ্রহণ করে। ২০১৪ সালের ২৬শে নভেম্বর বাঁধন ও সনেটের বিবাহ বিচ্ছেদ হয়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক