বিস্তারিত

লাক্স তারকা নাদিয়া মিমের সংসার ভাঙল

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

মিডিয়া জগতের তারকাদের ক্ষেত্রে বিয়ে-বিচ্ছেদ যেন একটি সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কিছুদিন আগেই জনপ্রিয় সঙ্গীত তারকা বাপ্পা মজুমদার ও চাঁদনীর বিয়েবিচ্ছেদের পর মিডিয়া পাড়ায় আরো একটি বিচ্ছেদের খবর পাওয়া গেল।

এবার সংসার ভাঙল তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া মিমের। জানা গেছে, গত মাসে এই বিয়েবিচ্ছেদের ঘটনা ঘটেছে। এ বিষয়ে নাদিয়া মিম জানিয়েছেন তার বিচ্ছেদের খবর সত্যি। অনেক বিষয়ে তাদের মতের অমিল ছিল। সবকিছু মানিয়ে নেওয়া সম্ভব হচ্ছিল না। তাই এমন সিদ্ধান্ত।

২০১৪ সালে অনুষ্ঠিত লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন নাদিয়া আফরিন মিম। বিজ্ঞাপনের মডেল ও বিভিন্ন নাটকে অভিনয় করে আলোচনায় এসেছেন এরই মধ্যে। বর্তমানে একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যস্ত সময় পার করছেন ছোটপর্দার এই অভিনেত্রী।

২০১৬ সালের ২৮ এপ্রিল বহুজাতিক কোম্পানির কর্মকর্তা সাফায়াত আলী চয়নের সঙ্গে বিয়ে হয় নাদিয়া মিমের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক