বিস্তারিত

লস অ্যাঞ্জেলেস গেলেন প্রিয়াঙ্কা

ছবি : সংগ্রহকৃত

দ্য স্কাই ইজ পিঙ্কের প্রচারের জন্য বেশ কিছুদিন ধরে দেশে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ফলে নিক জোনাসকে খুবই মিস করছেন তিনি।

শুক্রবার বিশ্ব জুড়েই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা। তারই প্রোমোশনে লস অ্যাঞ্জেলেস গেলেন তিনি। সেখানেই দেখা হল গায়ক স্বামী নিক জোনাসের সঙ্গে। একটি কনসার্টে গান গাইতে নিকও সেখানে উপস্থিত। এতদিন পর দেখা হওয়ায় পর আবেগ ধরে রাখতে পারলেন না কেউই। সেখানেই একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, নিক বহুদিন ধরেই ডায়াবিটিসে আক্রান্ত। আর সেকারণেই নিক প্রচুর নিয়মও মেনে চলেন। তবে এ বিষয়ে প্রিয়াঙ্কাও নিককে খুব সহযোগিতা করেন। খাবার চার্ট থেকে শুরু করে ব্যাডমিন্টন খেলা সবেতেই তিনি সঙ্গ দেন নিককে। নিক তাঁর কাছে অন্যতম অনুপ্রেরণা। তিনি আরও বললেন, নিকের সঙ্গে অনেকদিন দেখা না হওয়ার জন্য আমরা দুজনেই দুজনকে খুব মিস করেছি। একদিন নিক আমায় জানাল, ও আমার অভিনীত মেরি কম দেখছে। নিকের যখনই আমার কথা মনে পড়ে, তখনই ও আমার সিনেমা দেখে।

সিনেমা প্রসঙ্গে অন্য একটি সাক্ষাৎকারে কথা বলতে বলতে হঠাৎ দেখা গেল প্রিয়াঙ্কার চোখে জল। তাহলে কি সংসার জীবনে অশান্তি? জানা গেছে- জিমি ফ্যালনের সঞ্চালিত ‘হট ওয়ান’ লাইভ চলাকালীন বিভিন্ন ঝাল সস মুরগীর মাংস খেতে দেওয়া হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। আর সেই সস এতটাই ঝাল ছিলো যে, কেঁদেই দিয়েছেন তিনি।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ প্রিয়াঙ্কার বিপরীতে দেখা গেছে ফারহান আখতারকে। একসঙ্গে জুটি বেঁধে ‘দিল ধাড়াকনে দো’ ছবিতে কাজ করেছিলেন তারা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক