বিস্তারিত

লকডাউনে সালমান-জ্যাকলিনের গানের শ্যুটিং

ছবি : সংগ্রহকৃত

করোনা লকডাউন শুরু হতেই পানভেলের ফার্মহাউজে নিজেকে বন্দি করে রেখেছেন সালমান খান। পরিবারের সদস্যদের সঙ্গেও ওই বিলাসী ফার্মহাউজে রয়েছেন বলিউডের অন্যতম অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও।

করোনায় আক্রান্ত দেশকে অনেকভাবেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সালমান খান। ইন্ডাস্ট্রির কর্মীদের জন্য় অর্থদান ও প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী করোনা ত্রাণ তহবিলে অর্থদান করেছেন তিনি। লকডাউন চলাচালীন এবার ফার্মহাউজে সেরে ফেললেন একটি গানের দৃশ্যের শ্যুটিং। সঙ্গী অবশ্যই জ্যাকলিন।

ফার্মহাউজে রয়েছেন সালমানের আরও এক বন্ধু ওয়ালুশা ডিসুজাও। তিনিই এই গানের দৃশ্য শ্যুটিং করেন। গানের নাম তেরে বিনা। তবে এটি কোনও সিনেমার অংশ নয়। এটি আলাদা করে রিলিজ করার কথা ছিল। ঘরবন্দি অবস্থায় সময় নষ্ট না করে গানের শ্যুটিং সেরে ফেলা হয়। অন্যদিক ফার্মহাউজে রয়েছেন জ্যাকলিন, আয়ূষও।

প্রসঙ্গত, শ্যুটিং চলাকালীন সালমান, জ্যাকলিন ও ওয়ালুশাই উপস্থিত ছিলেন।

সালমানের কথায়, আমারা মোট চারদিন ধরে এই গানের শ্যুটিংটা করি। গানের দৃশ্য়ের ফার্মহাউজ ব্যবহার করা হলেও বিশেষভাবে কোনও ব্যাকগ্রাউন্ড রাখা সম্ভব হয়নি। কারণ সেটি আমার ঘর। ব্যক্তিগতভাবে একেবারেই তা দেখাতে রাজি নই। জীবনে সবচেয়ে সস্তার বাজেটে কাজ করলাম। তবে নতুন অভিজ্ঞতা, কাজ করতে গিয়ে বেশ মজাই হয়েছে।

এডিট শেষ হলেই শীঘ্রই মুক্তি পাবে গানের টিজারটি। তবে তার একঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সালমান খান।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক