বিস্তারিত

লকডাউনে নয়া লুক আলিয়ার

ছবি : সংগ্রহকৃত

ইনস্টাগ্রামে নতুন ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। আর সেই ছবি একাধিক কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রথমত ২৭ বছরের নায়িকার এমন নতুন নয়া লুক বেশ পছন্দ হয়েছে ফ্যানেদের। তার উপর ছবির ক্যাপশনে আলিয়া এক ঈঙ্গিত দিয়েছেন যে, লকডাউনে তাঁর এই চুল ছোট করে কেটে নয়া লুকের পিছনে রয়েছেন তাঁর ‘লভড ওয়ান’ অর্থাৎ, ভালোবাসার মানুষ। আর এতেই শুরু হয়েছে নতুন করে গুঞ্জন। তবে কি আলিয়ার চুল কেটে দিয়েছেন রণবীর কাপুর?

আলিয়া তাঁর ভালোবাসার মানুষের ব্যাপারে ‘মাল্টিট্যালেন্টেড’ কথাটিও ব্যবহার করেছেন। আর তাতেই যেন জল্পনা আরও জোরালো হয়েছে। তবে নেটিজেনের একাংশ আবার আলিয়ার দিদি শাহিনের কথাও উল্লেখ করেছেন। তবে বেশিরভাগ ফ্যানেরাই মনে করছেন এই কীর্তি রণবীরেরই।

বলিউডের চর্চিত সম্পর্ক রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বহুদিন ধরেই শোনা যাচ্ছে প্রেম করছেন দুই তারকা। বছরের শুরুতে এও জানা গিয়েছিল যে, এ বছরের শেষেই নাকি চারহাত এক করতে চলেছেন তাঁরা।

সম্প্রতি একটি পুরনো ভিডিয়ো নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, এক ট্যারট কার্ড রিডার রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের যে প্রেমের সম্পর্ক হবে ও তা যে বিয়ে পর্যন্ত গড়াবে তার আভাস দিয়েছিলেন সেই ২০১২ সালেই। ফ্যানেরাও এমন ভিডিয়ো হাতে পেয়ে যেন নতুন করে উজ্জীবীত হয়ে উঠেছেন।

রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর মারা গিয়েছেন এক সপ্তাহ পার হয়ে গিয়েছে। ঋষি হাসপাতালে ভর্তি হওয়া থেকে তাঁর অন্ত্যেষ্টি পর্যন্ত যে মানুষটিকে সবসময় কাপুর পরিবারের পাশে দেখা গিয়েছে, তিনি আলিয়া ভাট। রণবীর কপূরের বর্তমান প্রেমিকা। ঋষির দেহের সামনে তাঁর হাপুস নয়নে কান্নার ছবি তো সোশ্যাল মিডিয়ায় একরাশ মনখারাপ ডেকে এনেছিল। শুধু তাই নয়, হবু শাশুড়িকেও এই কঠিন সময়ে বাচ্চার মতো আগলে রেখেছিলেন আলিয়া। একইসঙ্গে রিধিমাকে ফেসটাইমে বাবার শেষকৃত্য দেখানোর দায়িত্বও ছিল তাঁর হাতে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক