বিস্তারিত

রাশিয়া বিশ্বকাপে ‘শাকিরার’ প্রিয় ফুটবলার হচ্ছে

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

রাশিয়া বিশ্বকাপে শাকিরার কণ্ঠে ‘অফিসিয়াল থিম সং’ শোনা না গেলেও মাঠের গ্যালারিতে দেখা যেতে পারে কলম্বিয়ান পপ তারকা শাকিরাকে।

জেরার্ড পিকের জন্য স্পেনকে সব সময় সমর্থন করেন তিনি। নিজের দেশ কলম্বিয়াকেও পূর্ণ সমর্থন করেন। তবে রাশিয়া বিশ্বকাপে লিওনেল মেসির প্রতি নজর থাকবে শাকিরার।

শাকিরা জানান, মেসি তার প্রিয় ফুটবলার। মনেপ্রাণে চান বিশ্বকাপের ট্রফি যেন মেসির হাতে ওঠে। কেননা মেসি এমন একজন ফুটবলার- বিশ্বকাপের ট্রফি তার জন্য প্রাপ্য। সব ম্যাচেই মাঠে বসে মেসির খেলা দেখতে চান শাকিরা। ২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপে শাকিরার কণ্ঠে- ‘ওয়াকা, ওয়াকা’ সুরে উত্তাল হয়ে উঠেছিলেন ফুটবলপ্রেমীরা। এর পর ২০১৬ সাল থেকে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কে জড়ান শাকিরা। তাদের দুই সন্তান রয়েছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক