বিস্তারিত

রাতের আঁধারে দুস্থ মানুষের পাশে চিত্রনায়িকা ববি

ছবি : সংগ্রহকৃত

ঢাকাই সিনেমার সেনশনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি বর্তমান করোনা পরিস্থিতিতে অসহায় খেটে-খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছেন। রাতের আঁধারে দুস্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে বেরিয়েছেন এ অভিনেত্রী।

করোনাভাইরাস থেকে দেশের মানুষকে রক্ষা করতেও সামাজিক যোগাযোগ মাধ্যমেও বাঁচার বার্তা দিয়েছেন। আর দিনের বেলায় বাসায় কুরআন পড়েই সময় কাটাচ্ছেন। আর রাত হলেই খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষদের কাছে ছুটছেন তিনি।

শহর যখন ঘুমায়। সেই ঘুমন্ত শহরের ক্ষুধা নিয়ে ঘুমানো মানুষের জন্য খাবার নিয়ে হাজির হন ববি। এরই মধ্যে রাজধানীর কারওয়ান বাজার, মিরপুরের বেশ কিছু এলাকা, কমলাপুর, মগবাজারে নিজ হাতে ত্রাণ সামগ্রী অসহায়দের মাঝে পৌঁছে দিয়েছেন ববি। এছাড়া নিজের জন্মস্থান জামালপুরের মানুষদেরও এই ত্রাণ পৌঁছে দিয়েছেন।

নীরবেই এই কাজটি করছেন ববি। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট করে নয়। প্রাণের তাগিদে ছুটছেন সহায়-সম্বলহীন মানুষের সহযোগিতায়।

ববি আরও বলেন, উন্নত দেশগুলো করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে। আমাদের এখন আল্লাহ কাছে দোয়া চাওয়া আর ঘরে থাকার কোনও বিকল্প নেই।

গেল বছর বাবাকে হারিয়েছেন ববি। তার বাবাও সব সময় বিপদে মানুষের পাশে দাঁড়াতেন। ববি বলেন, আজ বাবা বেঁচে থাকলে মানুষের জন্য আরও বেশি করতেন। বাবা-মাকে হারানো সন্তানরাই কেবল পিতা-মাতার অভাব বুঝতে পারে। আমি বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক