বিস্তারিত

রাজধানীর বিল্লাল ফার্মা ও লাজ ফার্মায় ডাকাতির ঘটনায় ৫ জন গ্রেপ্তার

ছবি : সংগ্রহকৃত

রাজধানীতে দুটি ওষুধের দোকানে ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এরা হলেন ডাকাত দলের নেতা সোহেল, সোহরাব হোসেন, নেওয়াজ, শাহীন, ও রাজু।

সোহেল মিরপুর-১ নম্বর এলাকায়, নেওয়াজ মিরপুর চিড়িয়াখানা এলাকায়, শাহিনের বাড়ি বরিশালে ও সোহরাবের বাড়ি শরীয়তপুরে, তারা দুজনেই কেরানীগঞ্জ এলাকায় বাস করেন।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ছোট একটি ট্রাক, চাপাতি, লোহার রড ও নগদ পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

এই করোনাভাইরাস আতঙ্কে সময় ফাঁকা ঢাকায় ছোট ট্রাক নিয়ে বের হতো একই চক্রটি। কয়েকদিন আগে মোহাম্মদপুরের বিল্লাল ফার্মা ও খিলগাঁওয়ের লাজ ফার্মা ডাকাতি হয়। ওই দুটি ঘটনায় মামলা হয় এবং তদন্তে দেখা যায় এই চক্রটি ডাকাতি করেছে। এই পাঁচজনকে পেশাদার ডাকাত চক্রের সদস্য। এরা পুলিশের হাতে বিভিন্ন সময় গ্রেপ্তার হয়ে একাধিকবার কারাগারে গেলেও জামিনে বের হয়ে আবার চুরি-ডাকাতি করে বেড়াত।

১ এপ্রিল রাত পৌনে একটার দিকে মোহাম্মদপুরের কলেজগেট এলাকার বিল্লাল ফার্মা ও ৫ এপ্রিল খিলগাঁওয়ের লাজ ফার্মায় ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ বলেন, লাজ ফার্মায় থাকা সিসিটিভি ফুটেজের সূত্র ধরে প্রথমে দলনেতা সোহেলকে গ্রেপ্তার। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী বাকিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ৫ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক