বিস্তারিত

রাজধানীর আবাসিক হোটেলের ব্যবসা

ছবি : সংগ্রহকৃত

শুরু হয়েছে শীতকাল । আর শীতের মৌসুমে পর্যটক এর আগমন ঘটে। সারাদেশের মানু শীতকালে তার পরিবার পরিজন নিয়ে শীতের মৌসুমে দেশের বিভিন্ন স্থানে ঘুরে যান। বাংলাদেশের উল্লেখ্যযোগ্য পর্যটন কেন্দ্র সমূহ হল: কক্সবাজার, চট্রগ্রাম, কুয়াকাটা এবং বাংলাদেশের রাজধানী ঢাকা শহর। ঢাকা শহরে রয়ের নানা রকম সুন্দর সুন্দর জায়গা। যেমন; মীরপুর চিড়িয়াখানা, রমনা পার্ক, বোটানিক্যাল গার্ডেন, বিমানবন্দর, সদর ঘাট, লালবাগ কেল্লা ইত্যাদি।

এসকল স্থানে ঘুরে আপনি বিনোদন পেতে পারেন। মনোরঞ্জন করার জন্য এই সকল স্থান খুব ভাল। খুব সহজে আপনি রাজধানীর এসব স্থান ভ্রমণ করতে পারেন। আপনার যদি রাজধানীর ভিতর নিজস্ব বাসা না থাকে তাহলে আপনি খুব কম খরচে রাজধানীর আবাসিক হোটেল গুলোতে থাকতে পারবেন। এ জন্য আপনাকে বেশি খরচ করতে হবে না। খুব অল্প খরচে আপনি দিন যাপন করতে পারবেন।

বর্তমানে রাজধানীর আবাসিক হোটেল গুলো ব্যাবসা জমজমাট । আপনি যদি নতুন কোন ব্যবসা শুরু করতে চান তাহলে রাজধানীর ভিতরে আবাসিক হোটল এর ব্যবসা করতে পারেন। এর জন্য আপনাকে বেশি মুলধন দরকার হয় না। আপনি কিছু এককালীন টাকা বিনোয়েগের মাধ্যমে আবাসিক হোটেলের ব্যবসা শুরু করতে পারবেন। রাজধানীতে আবাসিক হোটেলের ব্যবসার মাধ্যমে আপনি প্রচুর লাভবান হতে পারবেন।

রাজধানীতে সার দেশের মানুষের আগমন ঘটে । প্রচুর মানুষের বসবাস এখনে তাই আপনার আবাসিক হোটেলের ব্যবসা খুব ভালভাবে চলবে। আপনি কিছু দিনের মধ্যে আবাসিক হোটেলের ব্যবসাকে একটা লাভ জন ব্যবসায় রুপান্তরিত করতে পারবেন। এর জন্য আপনাকে কষ্ট করে ব্যবসা শুরু করে তার সঠিক পরিচালনা করতে হবে।

সংবাদের ধরন : ব্যাবসা-বাণিজ্য নিউজ : নিউজ বিডি