বিস্তারিত

রবি চৌধুরীর ‘জাতীয় বেয়াদব’

ছবি : সংগ্রহকৃত

নব্বই দশকের সাড়া জাগানো সংগীতশিল্পী রবি চৌধুরী এরইমধ্যে অসংখ্য গান উপহার দিয়েছেন। অডিওর পাশাপাশি সিনেমার গানেও সফলতার স্বাক্ষর রেখেছেন।

এবার নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন রবি চৌধুরী। গানটির শিরোনাম ‌ ‌‌‌‌‌‘জাতীয় বেয়াদব’। ভিন্নধর্মী কথা ও সুরের গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন রবি চৌধুরী নিজেই। গানটির সংগীতায়োজন করেছেন অপু রায়হান। সম্প্রতি গানটির শুটিং হয়েছে হাতিরঝিলে।

গানটি আগামীকাল নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন রবি চৌধুরী। তিনি গানটি প্রসঙ্গে বলেন, এ গানের মাধ্যমে একটি মেসেজ দিতে চেয়েছি। যারা গুরুজনকে শ্রদ্ধা করে না তাদের জন্য আমার এই গান। গানটিতে অনেক শিক্ষণীয় বিষয় আছে। আশা করছি সবার ভালো লাগবে।

রবি চৌধুরী একজন বাংলাদেশি সঙ্গীতশিল্পী যিনি ১৯৯০-এর দশকে চলচ্চিত্রের নেপথ্য সঙ্গীতে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৯-এর ফেব্রুয়ারি পর্যন্ত তার ৬৪টি অডিও অ্যালবাম প্রকাশিত হয়েছে। এছাড়াও তিনি ৭০ থেকে ৮০টি বাংলাদেশী চলচ্চিত্রে নেপথ্য কণ্ঠশিল্পী ছিলেন।

ব্যক্তিগত জীবনে রবি চৌধুরী তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তিনি ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি রিফাত আরা রামিজা নামে একজনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির এক কন্যা সন্তান রয়েছে। এরপূর্বে তিনি সঙ্গীতশিল্পী ডলি সায়ন্তনী ও অন্য আরেকজনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন যাদের সঙ্গে বিচ্ছেদ ঘটে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক