বিস্তারিত

রবিবার শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে অানুশকা

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

রবিবারের বিকেলের দিকে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখলেন অানুশকা। ঘন কালো জাম্পস্যুটে শরীর আর কালো গগলস-এ চোখ ঢেকে কাস্টমসের ব্যাপার-স্যাপার সামলে যে-ই না বিমানবন্দর থেকে বেরিয়ে এলেন অানুশকা।

বিয়ের পর এই প্রথম তাকে পাওয়া গেছে হাতের নাগালে! অতএব, শীতের মৃদু-মন্দ সূর্যকে লজ্জা দিয়ে দেখতে দেখতে ঝলসে উঠল ক্যামেরার আলো! সে যেমন মোবাইল ফোনের ক্যামেরার, তেমনই পেশাদারি ক্যামেরারও! বিমানবন্দরে রবিবার যারা উপস্থিত ছিলেন নিজের নিজের কাজে, তারা তো আশ মিটিয়ে নায়িকার ছবি তুললেনই! বাদ গেলেন না বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত আলোকচিত্রীরাও!

জানা গেছে, তিনি থাকলে বিরাট কোহলির পারফরম্যান্স পড়ে যেতে পারে, এই নিয়ে শুরু হয়েছে জোর নিন্দার পালা। এমনকী, ক্রিকেট দক্ষিণ আফ্রিকার কার্যনির্বাহী কর্মকর্তা থাবাং মোরো-ও ইঙ্গিত করেছেন সেই দিকেই। বিরাট কোহলিকে নিজের মতো খেলার সুযোগ করে দিয়ে অানুশকা তাড়াতাড়ি ফিরে আসার কারণ একটাই।

২০১৮-তে যে মুক্তি পাবে তার দু’-দু’টো ছবি। একটা শাহরুখ খানের সাথে ‘জিরো’, অন্যটা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘পরি’। দু’টোরই শুটিং কিছুটা বাকি রয়ে গেছে। ফলে, মুম্বাইয়ে ফিরে যত জলদি হয়, কাজে মন দিতে চান নায়িকা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক