বিস্তারিত

রণবীর-দীপিকার দৃশ্য যোগাযোগমাধ্যমে ভাইরাল

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে ‘পদ্মাবতী’ সিনেমার শুটিং চালিয়ে যাচ্ছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালী।

ঐতিহাসিক এ সিনেমার নাম ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর বিপরীতে সুলতান আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।

এ দুই তারকাকে বানশালীর পরামর্শ ছিল, আপাতত এক ফ্রেমে দুজনকে যেন অন্তরঙ্গভাবে দেখা না যায়। তাতে ‘পদ্মাবতী’র ক্ষতি হবে। কিন্তু বানশালীর সর্বনাশ যা হওয়ার হয়ে গেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে দীপিকা-রণবীরের চুমুর দৃশ্যপট!

দুজনের অন্তরঙ্গ সাদা-কালো ছবিটি পোস্ট করা হয়েছে এক ফ্যানপেজের মাধ্যমে। ভারতীয় গণমাধ্যমের ধারণা, ছবিটি দুই বছর আগে ‘ভোগ’ ম্যাগাজিন ফটোশুটের আগে পর্দার পেছনে ধারণকৃত ভিডিওর একটি স্থিরচিত্র। বানশালী কিন্তু এতে বেশ বিরক্ত।

ডাকসাইটে এ পরিচালকের সিনেমা-সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, ‘রণবীর ও দীপিকা মন দেওয়া-নেওয়া করছেন কি না, এ নিয়ে তাঁর (বানশালী) কোনো আগ্রহ নেই। তিনি শুধু দুজনের অন্তরঙ্গ ছবি এড়াতে চেয়েছিলেন। কারণ, তাতে ছবির ক্ষতি হতে পারে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক