বিস্তারিত

রণবীরের নাম জড়িয়েছে বিভিন্ন নায়িকার সঙ্গে

ছবি : সংগ্রহকৃত

বি-টাউনের বিভিন্ন নায়িকার সঙ্গে বিভিন্ন সময়ে রণবীর কপূরের নাম জড়িয়েছে। কখনও তাঁর জীবনে এসেছেন দীপিকা পাড়ুকোন, আবার কখনও বা বিদেশের রাস্তায় পাকিস্তানি মডেল মাহিরা খানের সঙ্গে তাঁর ধূমপানের ছবি ‘টক অব দ্য টাউন’ হয়ে উঠেছিল। তালিকার এখানেই শেষ নয়। রয়েছে সোনম কপূর এবং ক্যাটরিনা কইফের নামও। অনেক অলি-গলি ঘুরে অবশেষে রণবীর শান্ত হয়েছেন আলিয়ায়। কিন্তু বয়ফ্রেন্ড হিসেবে তিনি নাকি বেজায় পজেসিভ, নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন রণবীর।

এ ব্যাপারে রণবীরের সোজাসাপ্টা উত্তর, হ্যাঁ, আমি খুবই পজেসিভ। পাশাপাশি এটাও ঠিক, আমার এই পজেসিভনেস খুব একটা দেখাই না আমি। আমি খুব সাহসী, কিচ্ছু যায় আসে না আমার, এমনই এক মুখোশ পরে ঘোরার চেষ্টা করি। কিন্তু কষ্ট আমারও হয়। হিংসে সেটাও হয়।

পর পর ব্রেকআপ হওয়ায় এক সময় ইন্ডাস্ট্রিতে রণবীরের ভাগ্যে জুটেছিল ‘ক্যাসানোভা’ ট্যাগ। তাঁর প্রাক্তন প্রেমিকা সোনম-দীপিকাও রণবীর সম্পর্কে এক সময় বেশ খারাপ সার্টিফিকেটই দিয়েছিলেন কর্ণ জোহরের শো-তে। তবে সে সব এখন অতীত।

আলিয়ার সঙ্গে সম্পর্কে আসার পর আপাতত থিতু হয়েছেন তিনি। ২০০৪ সালে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে ‘বালিকা বধূ’ ছবিটি বানাতে চেয়েছিলেন সঞ্জয়লীলা বনশালি। আর সম্প্রতি এমন কথা প্রকাশ্যে এনেছেন রণবীর কাপুর নিজে। তাঁর কথায়, ”হয়ত অনেকেই জানেন না আলিয়া আর আমি সঞ্জয়জীর ‘বালিকা বধূ’ ছবিতে ডেবিউ করতে চলেছিলাম। আমরা দুজনে এরজন্য ফটোশ্যুটও করে ফেলেছিলাম। তখন থেকেই আমি আলিয়া ভক্ত হয়ে উঠি।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়েও করবেন তাঁরা। কথা ছিল, এ বছরের শেষেই কপূর পরিবারে বাজবে বিয়ের সানাই। কিন্তু ঋষি কপূরের মৃত্যু, লকডাউন, করোনা এবং আলিয়ার কুষ্ঠিতে দোষ সব মিলিয়ে অন্দরের খবর বলছে, বিয়ে হতে হতে আগামী বছর।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক