বিস্তারিত

যেসব উদ্ভট কারণে ব্রেক আপ করে প্রেমিক-প্রেমিকারা

prothom-alo ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

ভালোবাসার সম্পর্ক অনেক কারনেই ভেঙে যেতে পারে। দু পক্ষের মধ্যে সমঝোতার মানসিকতা না থাকলে, একে অপরকে না বুঝলে, ঝগড়াঝাঁটি এমনকি কথা কাটাকাটি থেকেও ব্রেকআপ হতে পারে। সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য দায়ী এরকম অনেক কারণই খুঁজে বের করা যাবে। কারন এগুলো স্বাভাবিকভাবেই ঘটে থাকে। কিন্তু ব্রেকআপের সাধারণ কিছু কারনের আড়ালে লুকিয়ে থাকে কিছু উদ্ভট কারন। যেগুলো আমরা অনেকেই জানি না। ছেলে ও মেয়ে উভয়েই কিছু উদ্ভট কারণে তাদের সম্পর্ক থেকে সরে আসে। আসুন জেনে নেই সেরকম কিছু উদ্ভট কারণগুলোকে।

পুরুষেরা যেসব উদ্ভট কারনে ব্রেকআপ করে

মজার ব্যাপার হচ্ছে,নারী ও পুরুষের ব্রেকআপ করার কারণ গুলো একেবারেই পরস্পর থেকে পৃথক। পুরুষেরা অনেকটাই পরোক্ষ কারণে বা অন্য লোকের কথায় কান দিয়ে ব্রেক আপ করে থাকেন। বন্ধুদের মন্তব্য একটা বড় ভূমিকা পালন করে এসব ক্ষেত্রে।

প্রেমিকা বেশী মেকআপ করলেঃ অদ্ভুত হলেও সত্যি যে এই ধরণের ব্যাপারেও ব্রেকআপের মতো ঘটনা ঘটে। বেশিরভাগ ছেলেরাই মেকআপ পছন্দ করেন না তাই প্রেমিকা বেশী মেকআপ করলে ব্রেকআপে চলে যান এমন পুরুষের সংখ্যাও নেহাত কম নয়।

স্বাধীনতা হারানোর ভয়েঃ সুন্দর, সুস্থ ও স্বাভাবিক সম্পর্ক থাকলেও শুধুমাত্র মনে মনে স্বাধীনতা হারানোর ভয় ঢুকে গেলে অনেক ছেলেই ব্রেকআপ চান তার প্রেমিকার কাছ থেকে।

বেশিরভাগ বন্ধুরা ব্রেকআপ করলেঃ সবথেকে উদ্ভট ও হাস্যকর যে কারনে ছেলেরা ব্রেকআপ করে তা হচ্ছে বন্ধুরা ব্রেকআপ করলে নিজে ব্রেকআপ করা। সমস্যা হলো যখন অন্যান্য বন্ধুরা একা হয়ে যায় তখন একজন ছেলে তার বন্ধুদের সময় দিতে নিজের সময় বের করার জন্য ব্রেকআপ করে ফেলেন।

বন্ধুরা প্রেমিকাকে অসুন্দর বললেঃ অনেক ছেলেই নিজের প্রেমিকার সৌন্দর্য সম্পর্কে বন্ধুদের কাছে জিজ্ঞেস করে থাকেন। এবং যদি বন্ধুরা তাকে সব সময়ই বলেন যে তার প্রেমিকা অসুন্দর তাহলে অন্য কোন দিক বিবেচনা ছাড়াই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

প্রেমিকা নেতিবাচক হলেঃ না শব্দটি শুনতে অনেক ছেলেই পছন্দ করেন না। তাই প্রেমিকা বেশিরভাগ ব্যাপারেই নেতিবাচক উত্তর দিলে ছেলেরা আগ্রহ হারায়। ফলে ব্রেকআপ হয়।

মেয়েরা যেসব উদ্ভট কারনে ব্রেকআপ করে

মেয়েদের কারণ গুলোই ভীষণ অদ্ভুতুড়ে। ছেলেদের ক্ষেত্রে যেমন অন্য লোকের কথা প্রভাব বিস্তার করে, মেয়েদের ক্ষেত্রে তেমন গুরুত্বপূর্ণ চেহারা ও সৌন্দর্য সংক্রান্ত বিষয় গুলো।

প্রেমিক হাতের নখ না কাটলেঃ হাসি পাচ্ছে? হাস্যকর শোনালেও এটা সত্যি। অনেক মেয়েরাই শুচিবায়ু গ্রস্থতার কারনে প্রেমিকের নখের দিকে খেয়াল করে থাকেন। নখ কাটতে বলার পর না কাটলে ব্যাপারটি ব্রেকআপ পর্যন্ত গড়ায়।

প্রেমিক লম্বা না হলেঃ স্বভাবতই মেয়েরা নিজেদের থেকে বেশী লম্বা ছেলেদের বেশ পছন্দ করে। ঝোঁকের বসে সম্পর্ক করে ফেললেও মনে মনে নিজের রাজপুত্রের প্রতিক্ষায় পরবর্তীতে ব্রেকআপ করে ফেলেন।

ঘামের গন্ধের কারনেঃ উদ্ভট হলেও সত্যি ঘামের গন্ধের কারন ব্রেকআপ পর্যন্ত চলে যেতে পারে। সাইকোলজিস্টরা বলেন এটি একটি সাইকোলজিক্যাল কারন। অনেকের মেয়ের মধ্যেই একটি জিনিষটি লক্ষ্য করা যায়, তা হল প্রেমিকের গায়ের ঘ্রান নেয়া। অবশ্যই এই ধরনের মেয়েরা ঘামের গন্ধকে প্রাধান্য দেবেন না।

পোশাকের জন্যঃ হাস্যকর হলেও সত্যি যে প্রেমিকের পোশাকের জন্যও সম্পর্ক ভেঙে যেতে পারে। ডেটে গেলে প্রেমিক ভালো পোশাক ও পরিস্কার ভাবে নিজেকে উপস্থাপন করলে প্রেমিকা ভাবেন তার প্রেমিক সম্পর্কটিকে গুরুত্ব দিচ্ছেন। কিন্তু প্রেমিক সাধারণ কিছু পরে আসলে নিজেকে গুরুত্বপূর্ণ ভাবেন না অনেক মেয়েই। ফলে ব্রেকআপের চিন্তা মাথায় আসে।

প্রেমিক বেশী ভদ্র হলেঃ সব চাইতে উদ্ভট যে কারনে অনেক মেয়ে ব্রেকআপ করেন তা হলো প্রেমিক বেশী ভদ্র হলে। মুখে না বললেও অনেক মেয়েরাই একটু দুষ্ট প্রকৃতির, অধিকার ফলানো ছেলেদের পছন্দ করে। অতিরিক্ত ভদ্র ছেলেদের সাথে বোরিং হয়ে যায় বলে ব্রেকআপ করে ফেলে মেয়েরা।

সংবাদের ধরন : জীবন যাপন নিউজ : বিডি নিউজ