বিস্তারিত

যশোরে বোমা বিস্ফোরণে আহত : ৫ জন

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের আন্দোলপোতায় বোমার বিস্ফোরণে ৫ জন গুরুতর আহত হয়েছেন। তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এই ইউনিয়নে আজ বৃহস্পতিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আহতদের হাসপাতালে ভর্তি করেন শামীম নামে স্থানীয় এক যুবক। তিনি দাবি করেন, আন্দোলপোতা বাজারে বসে থাকা অবস্থায় দুর্বৃত্তদের বোমা হামলায় ওই পাঁচ জন আহত হন।

তবে স্থানীয়রা জানিয়েছেন, আন্দোলপোতা হাজি মতিউর রহমান ডিগ্রি কলেজের একটি কক্ষে বোমা বানানোর সময় একটি বোমার বিস্ফোরণ ঘটলে পাঁচজন আহত হন। আহতরা হলেন, এমাদুল হোসেন, সবুজ, মোস্তফা, রুবেল ও রাকিব।

প্রথমে তাদের একটি ক্লিনিকে গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আহতরা সবাই আওয়ামীলীগের কর্মী বলে স্থানীয়রা জানান।

বোমা বানানোর সময় বিস্ফোরিত হয়ে ওই পাঁচজন আহত হয়েছেন বলে ধারণা করছেন যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে খোজ খবর নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ মনিরুজ্জামান লর্ড বলেন, বোমার স্প্লিন্টার আহতদের প্রত্যেকের শরীরের ভেতরে ঢুকে গেছে। সবাই অবস্থায় গুরুতর বলে তিনি জানান।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : স্টাফ রিপোর্টার