বিস্তারিত

মৌসুমীর ‘দেবর আমার কত আপন’

ছবি : সংগ্রহকৃত

নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। কয়েক দশক ধরে ঢাকাই সিনেমা তিনি মাতিয়ে রেখেছেন সৌন্দর্য আর অভিনয় দিয়ে। আজকাল তাকে নিয়মিত দেখা যায় না সিনেমায়। তাকে মিস করেন তার ভক্ত-অনুরাগীরা। সেই আক্ষেপ ঘুচিয়ে নতুন খবর নিয়ে হাজির হলেন মৌসুমী। সায়মন তারেক পরিচালিত ‘দেবর আমার কত আপন’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

নির্মাতা সায়মন তারিক বলেন, ‘আমরা আসলে ছবির গল্পটি মৌসুমী ও ওমর সানিকে কেন্দ্র করেই চিন্তা করেছি। এরই মধ্যে মৌসুমীকে ছবিতে চুক্তিবদ্ধ করেছি। কিছু দিনের মধ্যে সানিকেও চুক্তিবদ্ধ করা হবে।’

ছবিতে দেবরের চরিত্রে কে অভিনয় করছেন? উত্তরে সায়মন তারিক বলেন, এ নিয়ে এখনই কথা বলতে চাই না। তবে এই ছবিতে আমি নতুন বেশ কয়েক জন শিল্পীকে পরিচয় করিয়ে দেব। তিন মাস ধরে তাদের গ্রুমিং করছি। নভেম্বরের শেষের দিকে আমরা ছবির শুট শুরু করব।

গল্প প্রসঙ্গে সায়মন তারিক বলেন, ‘সামাজিক প্রেক্ষাপটে একটি পারিবারিক সিনেমা নির্মাণের চেষ্টা করছি, যেখানে পারিবারিক মূল্যবোধ, জীবনের সুন্দর কিছু বিষয় ফুটে উঠবে।’

মৌসুমী-ওমর সানি ছাড়াও ছবিতে অভিনয় করবেন মাসুম আজিজ, বড়দা মিঠু, শরীফ চৌধুরী, মেহেদি, লাজুক, মিষ্টি প্রমুখ। পরিচলক জানান, গল্পের কিছু কারেকশন আছে এটা ঠিক করে নবেম্বরের লাষ্টের দিকে আমি ছবির শূটিং শুরু করব। আঁখি কথাচিত্রের ব্যানারে নির্মাণ হতে যাওয়া ছবিটি মুক্তি দেয়া হবে আগামী বছরের শুরুতে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক