বিস্তারিত

‘মোস্ট ডিজাইরেবল উইমেন’-এর তালিকায় দিশা পাটানি

ছবি : সংগ্রহকৃত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। অন্তর্জালে তাঁর অসংখ্য ভক্ত-অনুরাগী। এবার ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর তকমা পেলেন এ লাস্যময়ী।

ব্রিটিশ দৈনিক টাইমস ২০১৯ সালের ৫০ জন ‘মোস্ট ডিজাইরেবল উইমেন’-এর তালিকা প্রকাশ করেছে। তালিকার শীর্ষে রয়েছেন দিশা পাটানি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, অনলাইনে ভোটের মাধ্যমে এ তালিকা চূড়ান্ত করা হয়েছে। বিভিন্ন ক্ষেত্র ও শিল্পের ৪০ বছর বয়সের নিচের নারীরা এ ভোটে অংশ নেন। সেখানে মেধা ও রূপের সমন্বয়ে যোগ্য নারীরা স্থান পান। প্রতি বছর এই তালিকায় নতুন নতুন মুখও উঠে আসে।

২০১৯ সালের তালিকায় শীর্ষে অবস্থান করছেন দিশা পাটানি। ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় দিশার। গত বছর সালমান খানের ‘ভারত’ ছবিতে অভিনয় করেন। সম্প্রতি তাঁকে ‘বাঘি থ্রি’ ও ‘মালাং’ ছবিতে দেখা গেছে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন সুমন রাও, যিনি মিস ওয়ার্ল্ড-২০১৯-এর দ্বিতীয় রানারআপ এবং মিস ওয়ার্ল্ড এশিয়া-২০১৯। তালিকার তিন নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ, চার নম্বরে দীপিকা পাড়ুকোন, পাঁচ নম্বরে বর্তিকা সিং। কিয়ারা আদভানি, শ্রদ্ধা কাপুর, ইয়ামি গৌতম, অদিতি রাও হায়দারি ও জ্যাকুলিন ফার্নান্দেজ যথাক্রমে তালিকার ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে রয়েছেন।

তালিকায় আরো রয়েছেন শিবানি যাদব (ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া-২০১৯), তারা সুতারিয়া, শেফালি সুদ (মিস ডিভা সুপ্রান্যাশনাল-২০১৯), সামান্থা আক্কিনেনি, শানভি শ্রীবাস্তব, শ্রেয়া শংকর (ফেমিনা মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস-২০১৯), নুসরাত জাহান (ক্যালকাটা টাইমস মোস্ট ডিজাইরেবল উইমেন-২০১৯), তাপসী পান্নু, অনন্যা পান্ডে, ভূমি পেড়নেকার, সাই মাঞ্জরেকার ও নেহা পেন্ডসে বায়স।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক