বিস্তারিত

মোশাররফ করিমের ‘ডিকশনারি’

ছবি : সংগ্রহকৃত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সিনেমার ডাবিংয়ে অংশ নিতে কলকাতায় গিয়েছিলেন। সোমবার তিনি কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন।

মোশাররফ করিম বলেছেন, শুটিংয়ের পর থেকেই চাপা উত্তেজনায় ভুগছিলাম। কেমন হচ্ছে ‘ডিকশনারি’? কবে দেখব? ডাবিংয়ে এসে দেখলাম বেশ ভালো ছবি হয়েছে। প্রথম দৃশ্য থেকেই জমে গেল গল্পটা। আমি তৃপ্ত। আর এক-দুদিনের মধ্যে ডাবিং শেষ হয়ে যাবে। দর্শকদের পছন্দ হবে।

‘ডিকশনারি’ সিনেমায় মোশাররফ করিমের অভিনয় নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন সিনেমাটির পরিচালক ও পশ্চিমবঙ্গের পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু। কলকাতার জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে পরিচালক জানিয়েছেন, ‘আমার তো মনে হয় মোশাররফ করিম বাংলা ছবির ক্ষেত্রে একটা বড় আবিষ্কার হতে চলেছে। বাংলাদেশের স্টার ও। এই বাংলায়, এ ছবিতে অসামান্য কাজ করেছে।’

জানা গেছে, ‘ডিকশনারি’ সিনেমায় বাংলাদেশের মোশাররফ করিম ছাড়াও অভিনয় করছেন কলকাতার আবির চ্যাটার্জি, পরমব্রত চট্টোপাধ্যায়, ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু এবং চিত্রনায়িকা নুসরাত জাহান। সিনেমায় দুটি ছোটগল্পকে যুক্ত করা হবে। গল্পে মোশাররফ করিমকে এক নব্য ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে, যার শিক্ষাগত যোগ্যতা বেশি নয়। তবে ছেলেকে সে ভালোভাবে পড়াশোনা শেখাচ্ছে। সিনেমায় মোশাররফ করিমের নায়িকা ব্রাত্যের স্ত্রী পৌলমী বসু।

অন্যদিকে সিনেমায় আবির, পরমব্রত ও নুসরাতকে ঘিরে অন্য একটি গল্প তৈরি হবে। সেখানে দম্পতি হিসেবে দেখা যাবে আবির ও নুসরাতকে। পরে পরমব্রতের সঙ্গে নুসরাতের চরিত্রটির একটি সম্পর্ক তৈরি হবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক