বিস্তারিত

মোটরসাইকেলে বসিয়ে হাসপাতালে নিল মায়ের লাশ

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

ভারতের মধ্যপ্রদেশের টিকামগড়ের মোহনগড়ে এক হৃদয়বিদারক ঘটনা ঘটেছে।

হাসপাতাল থেকে লাশ বহনকারী গাড়ি পাঠাতে অস্বীকার করায় মায়ের লাশ মোটরসাইকেলে বসিয়ে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় ছেলে ও পরিবারের সদস্যরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

স্থানীয় পুলিশ জানায়, রোববার মস্তাপুর গ্রামের বাসিন্দা কুনওয়ার বাই নামে এক নারীকে সাপে কামড় দেয়। পরে তাকে মোহনগঞ্জে কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এদিকে পরিবারের পক্ষ থেকে জেলা হাসপাতালে লাশের ময়নাতদন্তের জন্য আবেদন করা হয়। অভিযোগ হাসপাতাল থেকে লাশ বহনকারী গাড়ি পাঠাতে অস্বীকার করা হয়। পরে লাশ নিয়ে নিহতের ছেলে রাজেশ ও পরিবারের সদস্যরা মোটরসাইকেলে করে হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনার ছবি ও ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে জেলা প্রশাসন। প্রশাসনের পক্ষ থেকে ঘটনার তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। ঘটনা সম্পর্কে তিনি জানতেন না বলে জানান জেলা প্রশাসনের কর্মকর্তা এস কে আহিরওয়ার।

তবে গোটা ঘটনাটি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন তিনি। অভিযুক্তকে শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

ইতিমধ্যেই ঘটনার সমালোচনা শুরু করেছেন অনেকে। একবিংশ শতাব্দীতেও দেশের প্রত্যন্ত এলাকায় চিকিৎসার নূন্যতম সুবিধা না পাওয়ার ছবিটা নির্লজ্জভাবে সামনে চলে এল এই ঘটনায়। গাড়ি না পাওয়ায় নিজের মায়ের লাশ মোটরসাইকেলে বসিয়ে হাসপাতালে নিয়ে যেতে হলো ছেলেকে।

সংবাদের ধরন : আন্তর্জাতিক নিউজ : নিউজ ডেস্ক