বিস্তারিত

মেয়েদের হাল ফ্যাশনে জনপ্রিয় ‘পালাজ্জো’

ছবি : সংগ্রহকৃত

বর্তমান সময়ে মেয়েদের হাল ফ্যাশনে খুব জনপ্রিয় পালাজ্জো। যেকোন রংয়ের এবং পোশাকের সঙ্গে মানিয়ে যায় এই পালাজ্জো। এক সময় ইউরোপ কিংবা পাকিস্তানি নারীদের মাঝে পালাজ্জোর প্রচলন বেশি দেখা গেলেও বেশ কিছুদিন ধরে বাঙালিদের পছন্দের পোশাক হিসেবে স্থান পেয়েছে। যে সকল বাঙালি মেয়েরা নিজেদেরকে একটু লম্বা দেখাতে চান তারা কোন দ্বিধা ছাড়াই যেকোন পোশাকের সাথে পালাজ্জো ব্যবহার করতে পারেন অনায়াসে।

যে কোন রংয়ের পোশাকের বৈচিত্র্যতার সাথে এক রঙের পালাজ্জোগুলো মানিয়ে যাচ্ছে, ঠিক তেমনিভাবে আবার মানিয়ে যাচ্ছে প্রিন্টের পালাজ্জোগুলোও। পালাজ্জো যেমন খুব সহজে বাসায় পড়ার জন্য ব্যবহার করতে পারছেন, আবার বাইরে যাবার সময়ও আপনার পোশাকের তালিকায় এই পালাজ্জোটিকে বেছে নিতে পারছেন।

হাই ওয়েস্ট পালাজ্জো দেখতে অনেকটা প্যান্ট কাটিংয়ের মতো হলেও কোমড়ের দিকটা একটু বাড়তি থাকে। যা প্রায় ৩-৪ ইঞ্চি সমপরিমাপের হয়। ডাবল লেয়ার পালাজ্জো মূলত জর্জেট কাপড়ের হয়ে থাকে এবং লেয়ারটা ডাবল থাকে বলে একে ‘ডাবল লেয়ার পালাজ্জো’ বলে। এ ধরনের পালাজ্জোতে কখনো নিচের লেয়ারটি এক রঙা এবং উপরের লেয়ারটি প্রিন্টের হয়। আবার কখনো নিচের লেয়ারটি প্রিন্টের এবং উপরের লেয়ারটি এক রঙা হয়ে থাকে। সেক্ষেত্রে পালাজ্জোর মধ্যে বাহারি রংয়ের ভিন্নতা ফ্যাশনে ফুটে ওঠে।

মেয়েদের পোশাকের যেকোন দোকানেই হাতের কাছে খুব সহজেই পেয়ে যাবেন এই পালাজ্জোগুলো। তার মধ্যে একটু ভালো মানের এবং ফ্যাশনের পালাজ্জো পেতে চাইলে যেতে পারেন বসুন্ধরা মার্কেট, যমুনা ফিউচার পার্ক, রাপা প্লাজা কিংবা পল ওয়েল মার্কেট। এছাড়াও নিউমার্কেট সংলগ্ন এলাকা গুলোতে পাবেন নানা ধরনের বাহারি রংয়ের পালাজ্জো।

সংবাদের ধরন : জীবন যাপন নিউজ : নিউজ ডেস্ক