বিস্তারিত

মেহেরপুরে ৪ যুবলীগ কর্মী নিহত, আহত ১১

bangla news ছবি : সংগ্রহকৃত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় চার যুবলীগ কর্মী নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১১ জন। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ৫ জনকে কুষ্টিয়া ও রাজশাহীতে রেফার করেন।
বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে মেহেরপুর মুজিবনগর সড়কের চকশ্যামনগরে পিকনিকের বাস ও স্যালো ইঞ্জিন চালিত আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তুফান (৪০), নজরুল (৩৫) টুকু (৩৫) ও আনিস (৪৩)। তাদের বাড়ি মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামে। মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান জানান, নিহতরা সবাই যুবলীগের কর্মী।

এদিকে, ঘটনার পর বিক্ষুব্ধ জনতা পিকনিকের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। তবে বাসের যাত্রীরা কেউ হতাহত হননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভায় এবং মেহেরপুর সদর থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম দিবস উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগ আলোচনা সমাবেশের আয়োজন করে। সমাবেশ শেষে আলমসাধু চেপে ১৫ যুবলীগ কর্মী মুজিবনগরের বাগোয়ান গ্রামের বাড়িতে ফিরছিল। একই সময় মুজিবনগর আম্রকাননে আসা একটি পিকনিকের বাস পাবনা ফিরছিল। চকম্যামনগর গ্রামে ওই বাসের সাথে মুখোমখি সংঘর্ষ হয় আলমসাধুটির। এতে ঘটনা স্থলে একজন নিহত হন। মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়ার পর আরো তিনজন মারা যান।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : স্টাফ রিপোর্টার