বিস্তারিত

মেহজাবিনকে সিনেমায় চান নির্মাতা সোহান

ছবি : সংগ্রহকৃত

ঢাকাই সিনেমার নির্মাতা সোহানুর রহমান সোহান এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনকে নায়িকা হিসেবে চলচ্চিত্রে আনতে চান।

সম্প্রতি একটি বেসরকারি রেডিও অনুষ্ঠানে এসে মেহজাবিনকে নায়িকা হিসেবে চেয়ে বলেন, যদি বিগ বাজেটের চলচ্চিত্র বানাতে চাই তাহলে বর্তমান প্রেক্ষোপট বিবেচনা করেই শিল্পী নির্ধারণ করতে হবে। এই সময়ে শিল্পী নিতে হলে নায়িকা হিসেবে প্রথমেই মেহজাবিনকে নিতে চাই। সেই সঙ্গে শাকিব খান ও বর্তমান সময়ের নতুনদের মধ্যে রোশানকে নিয়ে সিনেমা নির্মাণ করলে দর্শকরা আকৃষ্ট হবেন।

মেহজাবিন ছাড়া ছোট পর্দায় আরও অনেক অভিনেত্রী আছে। কিন্তু শুধু মেহজাবিনকে কেনও নিতে চান? এ বিষয়ে সোহান বলেন, চলচ্চিত্রে কাজ করার মতো ছোট পর্দায় মেহজাবিন ছাড়া অন্য কাউকে সিনেমায় অভিনয় করার মতো দেখছি না। কারণ ছোট পর্দা আর বড় পর্দার অভিনয় একদমই ভিন্ন। তাই মেহজাবিনকে নায়িকা হিসেবে নিতে চাই।

ছোট পর্দার অভিনেতা যারা আছেন তাদের প্রসঙ্গে সোহান জানান, ছোট পর্দায় নায়ক হওয়ার মতো তার চোখে কেউ নেই। কারণ প্রত্যেকেই একই রকমের অভিনয় করেন। তাদের গণ্ডি থেকে বের হতে পারেননি। সিনেমার বিষয়টি হচ্ছে, অ্যাকশন, রোমান্টিক ও কমেডি সবকিছুই রাখতে হবে। একজন নায়ককে সেই বিষয়গুলোর উপর নজর দিয়ে অভিনয় করতে হবে। সেকারণে ছোট পর্দা থেকে আমার ছবিতে নেওয়ার মতো কাউকে খুঁজে পাবো না।

সোহানুর রহমান সোহান হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে সালমান শাহ, শাকিল খান, শাকিব খান ও মৌসুমীসহ আরও কয়েকজন চলচ্চিত্র শিল্পীরা এসেছেন। যারা পরবর্তী সময়ে এসে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক