বিস্তারিত

মেলায় বেড়াতে এসে জামালপুরে এক কিশোরী গণধর্ষণের শিকার

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

জামালপুরে মেলায় বেড়াতে এসে গণধর্ষনের শিকার হয়েছে এক কিশোরী। এ ঘটনায় এক ধর্ষককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। জানাযায়, জামালপুর সদর উপজেলার ঝাউলা গোপালপুর গ্রামের ১২ ও ১৩ বছর বয়সের দুই কিশোরী গত ২৮ মার্চ সোমবার বিকেলে লাহিড়ীকান্দা বাজারে মেলা দেখতে যায়। তারা মেলায় ঘুর্ণায়মান চরকিতে চড়ে অসুস্থ হয়ে পরে।

এসময় চরকির মালিকসহ কয়েকজন যুবক কিশোরীদ্বয়কে নেশার ট্যাবলেট জাতীয় মেশানো কোমল পানীয় খাইয়ে অচেতন করে অটোরিক্সায় তুলে নান্দিনা এলাকার একটি ধান ক্ষেতে নিয়ে যায়। সেখান থেকে এক কিশোরী কৌশলে পালিয়ে পার্শ্বের এক বাড়িতে আশ্রয় নিয়ে বাড়ির লোকজনকে ঘটনাটি অবহিত করে।

অপর কিশোরীকে কয়েকজন যুবক পালাক্রমে ধর্ষণ করে। এ সময় বাড়ির লোকজনসহ এলাকাবাসীরা একজোট হয়ে ধর্ষকদের ধাওয়া করে। পরে রেজাউল(৩০) নামের একজনকে আটক করে গণধোলাই দেয় এলাকাবাসী।

২৯ মার্চ মঙ্গলবার গুরুতর অসুস্থ অবস্থায় ওই কিশোরী এবং গণধোলায়ের শিকার আহত ধর্ষক রেজাউলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
জামালপুরের সিভিল সার্জন ডাঃ মোশায়ের উল ইসলাম রতন জানিয়েছেন, ধর্ষণের শিকার কিশোরীর চিকিৎসায় প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হয়েছে ।

এ ব্যপারে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জানিয়েছেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদের ধরন : অপরাধ নিউজ : স্টাফ রিপোর্টার