বিস্তারিত

মেকআপ বিহীন বলিউডের তিন গ্ল্যামার কন্যা

ছবি : সংগ্রহকৃত

ফাউন্ডেশন-ফেস-পাউডার-লিপস্টিক-আই শ্যাডো-র মতো নানা প্রসাধনীর প্রলেপে বলিউডের এই অভিনেত্রীদের হামেশাই দেখা যায়। রূপোলি পর্দায় তাঁদের লুক ও গ্ল্যামারের জাদুতে কুপোকাত হাজার হাজার ভক্ত। কিন্তু তাঁরাও কখনও কখনও ক্যামেরার সামনে ‘মেকআপ বিহীন’ লুকে ধরা দেন। গ্যালারির পাতায় দেখে নিন বলিউডের সেরা তিন গ্ল্যামার-কন্যার ‘মেকআপ বিহীন’লুক।

বাজিমাত করেন ৩৭ বছরের করিনা। আবার অ্যাওয়ার্ড সেরিমনি বা জিমের লুকেও নজর কাড়েন করিনা। সন্তানের জন্মের পর ব্রেক নিয়ে কয়েক মাস আগেই করিনা ফিরেছেন শুটিং ফ্লোরে। ব্যস্ত রয়েছেন তাঁর ‘ভীরে দি ওয়েডিং’ ছবির কাজ নিয়ে। মেকআপ রুমে বসে নিজেই তাঁর ‘মেকআপ বিহীন’ লুকের এই ছবি শেয়ার করেছিলেন করিনা।

ক্যাটরিনার রূপের ভক্তও কম নয়। বলিউডে পা রাখার পর অভিনয়ে খুব বেশি দাগ না কাটলেও, ক্যাটের গ্ল্যামারের জুড়ি মেলা ভার। ইনস্টাগ্রামেও বেশ অ্যাকটিভ ৩৪ বছরের অভিনেত্রী। সম্প্রতি এই ছবি পোস্ট করেছিলেন ক্যাটরিনা। নায়িকার এমন ‘নো মেকআপ’লুকও কিন্তু হইচই ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়।

বলিউডের এই মুহূর্তের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভট্ট। ২৪ বছরের আলিয়া সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। নিজের জীবনের নানা মুহূর্ত শেয়ার করে নেন ভক্তদের সঙ্গে। কয়েকদিন আগে নিজের পোষা বেড়ালের সঙ্গে এই ছবিটি শেয়ার করেছিলেন নায়িকা। আলিয়ার বাড়ির লুক কিন্তু একেবারেই সাধারণ আর পাঁচটা মেয়ের মতোই। ইন্ডাস্ট্রিতে শোনা যায়, এমন ন্যাচরাল লুকই নাকি রাখতে ভালবাসেন নায়িকা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক