বিস্তারিত

মৃত্যুর দু’দিন পরেও খবরের শিরোনামে ‘শ্রীদেবী’

ছবি : সংগ্রহকৃত

শ্রীদেবী মৃত্যুর দু’দিন পরে খবরের শিরোনামে তো বটেই। কখনও জিতেন্দ্রর সঙ্গে হোটেলের এক ঘরে থাকার গসিপ, কখনও বা মিঠুনের সঙ্গে বিয়ের জল্পনা। সবেতেই ফোকাসে ছিলেন তিনি।

তাঁর অভিনয় নিয়ে প্রশংসা হয়েও খবর বেরিয়েছে। তবে তার থেকেও বেশি আলোচনা হয়েছে পর্দার পিছনের জীবন নিয়ে।

শ্রীদেবী কি প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন? ওজন কমানোর জন্য ওষুধ খেতেন? ‘ইংলিশ ভিংলিশ’ দিয়ে যখন কামব্যাক হল, অত সরু কোমর! কী করে ধরে রেখেছিলেন? সময়ের নিয়মে এ সব আলোচনা হারিয়েও গিয়েছে।

দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫৪ বছর বয়সে মৃত্যু হয়েছে শ্রীদেবীর। বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু নিয়ে ইতোমধ্যে নানা ধরনের রহস্য সৃষ্টি হয়েছে। তার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর মন্তব্য, ‘শ্রীদেবী কেবল খুনই হননি, এর পেছনে দাউদ ইব্রাহিমের যোগসাজশ আছে।’

ময়নাতদন্তের রিপোর্টে বলা হয় শ্রীদেবীর রক্তে অ্যালকোহল পাওয়া গেছে। দুর্ঘটনাবশত ডুবে গিয়ে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে তদন্ত চালাচ্ছে দুবাই পুলিশ। সব কাজ সারার পর দুবাই পাবলিক প্রসিকিউশন ছাড়পত্র দিলে তবেই তারকার মরদেহ ভারতে আনা যাবে।

হয়তো জানা যাবে না শ্রীদেবীর মৃত্যুর আসল কারণ। কিন্তু পাড়ার ঠেক, কলেজ ক্যান্টিন, বাজারের থলির গল্পেরা রহস্যকে লালন করবে ভবিষ্যতের জন্য। আর শ্রীদেবীও থেকে যাবেন সেই রহস্যের অন্দরমহলে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক