বিস্তারিত

মুস্তাফিজকে নিয়ে গড়া হায়দ্রাবাদই আইপিএলের সেরা বোলিং অ্যাটাক : আকাশ চোপড়া

ছবি : সংগ্রহকৃত

আইপিএল খেলতে মুস্তাফিজুর রহমান এখন ভারতে। তার দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে এবারের আইপিএল আসর মাত করবেন মুস্তাফিজ। এবারের আসরের নিলামে সানরাইজার্স হায়দ্রাবাদ ১ কোটি ৪০ লাখ রুপিতে মুস্তাফিজকে দলে নিয়েছে। ষষ্ঠ বাংলাদেশি খেলোয়াড় হিসেবে মুস্তাফিজ গেছেন ভারতের এই ক্রিকেট লীগ খেলতে।আইপিএলের নবম আসর ৯ই এপ্রিল শুরু হলেও মুস্তাফিজের হায়দ্রাবাদের প্রথম খেলা ১২ ই এপ্রিল।

কিছুদিন আগেই টি-টুয়েন্টি বিশ্বকাপ খেলে দেশে ফিরেছে বাংলাদেশে। সেখানে সব ম্যাচ না খেললেও তিনটি ম্যাচ খেলেছিলেন মুস্তাফিজ। ৩ ম্যাচেই পেয়েছেন ৯ উইকেট। পরিবেশ, মাঠ তাই তার কাছে খুব বেশি অপরিচিত নয়। তবে এবারেই প্রথম বারের মতো আইপিএলের আসরে নাম লিখা মুস্তাফিজের জন্য নতুন এক অভিজ্ঞতা হতে যাচ্ছে।

কিন্তু ইতিমধ্য মুস্তাফিজকে নিয়ে শুরু হয়েছে আলোচনা। সানরাইজার্সের কোচ টম মুডি মুস্তাফিজকে নিয়ে জানিয়েছেন তার সন্তুষ্টির কথা। এবার জানালেন আকাশ চোপড়া। তিনি সানরাইজার্সের বোলিং কে সবচেয়ে শক্তিশালী মনে করছেন। তিনি এক টুইটে বলেন, “নেহরা, বোল্ট, ভুবনেশ্বর, মুস্তাফিজুর, করণ শর্মা। সানরাইজার্স হায়দারাবাদের বোলিং লাইন আমার দেখা এবারকার সেরা বোলিং লাইন আপ।

সংবাদের ধরন : খেলা-ধুলা নিউজ : স্টাফ রিপোর্টার