বিস্তারিত

মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে সম্পন্ন হল ঋষি’র শেষকৃত্য

ছবি : সংগ্রহকৃত

প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের শেষকৃত্য বৃহস্পতিবার বিকেলেই মুম্বাইয়ের চন্দনওয়াড়ি বৈদ্যুতিক চুল্লিতে সম্পন্ন হয়েছে। পুলিশের পরামর্শে তার মরদেহ বাড়িতে বা অন্য কোথাও নিয়ে যাওয়া হয়নি। সরাসরি চুল্লিতে নিয়ে যাওয়া হয়েছে।

শেষকৃত্যে উপস্থিত ছিলেন আলিয়া ভাট, কারিনা কাপুর ও তার স্বামী সাইফ আলি খান, অভিষেক বচ্চন, পরিচালক অয়ন মুখার্জি ও শিল্পপতি অনিল আম্বানিসহ কয়েকজন। তবে ঋষি কাপুরের কন্যা রিধিমা কাপুর বিশেষ অনুমতি নিয়ে সড়ক পথে গাড়িতে করে দিল্লি থেকে রওনা দিয়েও মরদেহ দাহ করার সময় উপস্থিত হতে পারেননি। কড়া পুলিশ প্রহরায় শেষকৃত্য সম্পন্ন হয়েছে। দেশে লকডাউন চলায় তার অনুরাগীরা তাঁকে শেষ দেখাও দেখতে পারেন নি।

বলিউডের আরও এক দাপুটে অভিনেতা প্রয়াত হলেন। ইরফান খানের মৃত্যু-শোক থেকে বেরোনোর আগে ফের মৃত্যুর ছায়া ঘিরে ধরল। জানা গেল মুম্বইয়ের হাসপাতালে ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গেলেন কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুর।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভারতের মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালের আইসিইউতে আমাদের প্রিয় ঋষি কাপুর সকাল ৯ টা ২৫ মিনিটে মারা যান। শেষ সময়ে তাঁর পাশে ছিলেন স্ত্রী নীতু কাপুর ও ভাই রনধীর কাপুর।

নিউ ইয়র্কে এক বছরেরও বেশি সময় ধরে ক্যানসারের চিকিত্‍‌সা করিয়ে, গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা। আবার গুরুতর অসুস্থ হওয়ায় বুধবার রাতে মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করতে হয় ঋষি কাপুরকে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক