বিস্তারিত

মুম্বাইয়ের বানগঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন

ছবি : সংগ্রহকৃত

প্রয়াত ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং পরিচালক ঋষি কাপুরের অস্থি বিসর্জন করলেন ছেলে রণবীর কাপুর। রবিবার মুম্বাইয়ের বান গঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন দেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো।

রবিবার মুম্বাইয়ের বান গঙ্গায় রণবীরের সঙ্গে সেখানে রয়েছেন তাঁর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর ও বান্ধবী আলিয়া ভাট। এছাড়াও তাঁদের সঙ্গে সেখানে গিয়েছিলেন রণবীর কাপুরের কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়।

রীতি মেনে নিয়ম পালন করে রণবীর কাপুরকে বাবার অস্থি বিসর্জন দেয়। সেসময় রণবীর, নীতু, ঋদ্ধিমা, আলিয়া সকলের মুখেই ছিল মাস্ক। তবে রীতি মেনে খালি পায়েই পূজাপাঠ করেন সকলে। সবশেষে পুরোহিতের পা ছুঁয়ে প্রণামও করেন রণবীর কাপুর।

এদিন ভাই ঋষি কাপুরের অস্থি বিসর্জনের বিষয়ে দাদা রণধীর কাপুর কে জানান, শনিবার আমরা ঋষির (ঋষি কাপুর) স্মরণসভা রেখেছিলাম বাড়িতে। রবিবার মুম্বাইয়ের বানগঙ্গাতে অস্থি বিসর্জন দিয়েছি, কারণ এই পরিস্থিতিতে হরিদ্বারে গিয়ে অস্থি বিসর্জন করার অনুমতি পাওয়া যায়নি।

প্রসঙ্গত, শনিবার রাতেই মুম্বইয়ের বাড়িতে পৌঁছেছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা। তিনি বাবার স্মরণসভায় না থাকতে পারলেও অস্থি বিসর্জনে ভাই ও মায়ের সঙ্গে গিয়েছিলেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক