বিস্তারিত

মুন্সীগঞ্জে আ.লীগের দুপক্ষে সংঘর্ষ ও ৭ জন গুলিবিদ্ধ

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

মুন্সীগঞ্জের সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার সকালে উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন লিজা (৩০), মীম (১৫), খালেদা আক্তার (৩৫), ফালান (৩৫), সজল হোসেন ও অজ্ঞাতনামা দুজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোল্লাকান্দি ইউপির চেয়ারম্যান মহসিনা হক কল্পনা এবং সাবেক ইউপি চেয়ারম্যান, সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারীর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে। সংঘর্ষ চলাকালীন শতাধিক ককটেল বিস্ফোরণ, গুলিবর্ষণ ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, আমঘাটা এলাকায় দুই পক্ষের সংঘর্ষের সময় শতাধিক ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এ সময় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক শৈবাল বশাক জানান, অজ্ঞাতনামা দুজনসহ সাতজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : নিউজ ডেস্ক