বিস্তারিত

মুখ খুললেন অভিনেত্রী সারা আলি

ছবি : সংগ্রহকৃত

২০১৮ সালে হিট ছবি কেদারনাথ দিয়েই বলিউডে পা রেখেছিলেন সাইফ-কন্যা সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রথমবার মুখ খুললেন এই উঠতি প্রতিভাবান অভিনেত্রী। অভিষেক কাপুর পরিচালিত ওই সিনেমায় সারার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁদের দুজনের অভিনয় ক্ষমতায় ওই সিনেমায়টি বক্স অফিসে ভালো জায়গা দখল করে রাখে। এমনকি সিনেমায় অভিনয়ের সৌজন্যে সারা বেশ কয়েকটি পুরস্কারও জেতেন।

সুশান্তের মৃত্যের পর সারা এবার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে সারা বলেছেন, আমি জানি না কীভাবে সিনেমাটি শেষ করেছি। আমি নিজের সবচেয়ে বেস্টাই দিতে চেয়েছি। কিন্তু আমি সত্যি বলছি, সুশান্ত ছাড়া এই সিনেমাটিতে অভিনয় করা আমার পক্ষে সম্ভব ছিল না। সে আমায় সবসময় সাহায্য করে গিয়েছে, প্রতিটি পদক্ষেপে। তাঁর মতো এমন উদার মানসিকতার মানুষ আমি খুব কম দেখেছি। সেই দিনগুলি এখন খুব মনে পড়ে, যেখানে আমি ছোট্ট ভুল করছি, ভয় পাচ্ছি, সেখানেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সুশান্ত। আমি কথা বলতে গিয়ে যখন ভাঙা ভাঙা হিন্দি বলছি, তখনও সুশান্ত আমার ভুল ধরিয়ে দিয়ে শিখিয়ে দিয়েছিল।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটি সাক্ষাতকারে সাইফ আলি খান জানিয়েছিলেন, সুশান্তের মৃত্যুর খবর শোনার পর থেকেই শোকস্তব্ধ হয়ে গিয়েছে সারা। তাঁর কথায়, সারা তাঁকে বেশ পছন্দ করত, তাঁর পার্সোনালিটির বিভিন্ন দিকগুলিকে শ্রদ্ধা করত সে। আমায় একদিন জানিয়েছিল, সুশান্ত খুব বুদ্ধিমান। দর্শন আর ইঞ্জিনিয়ারিংয়ের বিভিন্ন দিক নিয়ে নাড়াচাড়া করতে ভালোবাসত। ক্যামেরার কারসাজি নিয়েও সুশান্তের ছিল বিশেষ আগ্রহের বিষয়। সব মিলিয়ে অত্যন্ত ভালো মনের অভিনেতা ছিলেন সুশান্ত।

সুশান্তের প্রয়াণে শোকপ্রকাশ করে টুইট করেছিলেন শেখর কাপুর। অভিনেতার যে আরও অনেক কিছু দেওয়ার ছিল’, তা নিয়ে আফসোসও করেছিলেন পরিচালক শেখর কাপুর।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এখনও ‘আনটোল্ড স্টোরি’ই। পুলিশ ও ময়নাতদন্তের রিপোর্ট ‘আত্মহত্যা’ জানালেও পালটা প্রশ্ন আসছে, ‘কেন?’ টেলিভিশন থেকে বলিউডে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রথম ছবি ‘কাই পো চে’ বাণিজ্যিক ভাবে সফল। পছন্দ হয়েছিল সমালোচকদেরও। দ্বিতীয় ছবি, ‘ধোনি: দ্য আনটোল্ট স্টোরি’ বক্সঅফিসে সুপার হিট। জনপ্রিয় হয়ে উঠলেন সুশান্ত। এর পর একে একে ‘রাবতা’, ‘কেদারনাথ’, ‘পিকে’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘ছিঁচোড়ে’র মতো সিনেমায় অভিনয়। স্বজনপোষণ বা নেপোটিজম অভিযোগে বরাবরই বিদ্ধ বলিউড। সেখানে ধোনির বায়োপিক সুপারহিট হওয়ার পরও সুশান্তকে সেভাবে বড় প্রোজেক্টে সুযোগ না দেওয়ার অভিযোগ উঠেছে। শেখর কাপুরও সেই দিকেই ইঙ্গিত করলেন কিনা, তা নিয়ে জোর চর্চা সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Sushant Singh Rajput ❤️💔❣️

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক