বিস্তারিত

মুক্তি পেয়েছে ‘জাস্টিস লিগে’র ট্রেইলার

ছবি : সংগ্রহকৃত

গতকাল শনিবার মুক্তি পেয়েছে জ্যান স্নাইডার পরিচালিত সুপারহিরো মুভি ‘জাস্টিস লিগ’-এর ট্রেইলার।

ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা যায়, ট্রেইলারটিতে ভক্তরা যা আশা করেছিলেন, তার সবকিছুই পূরণ করা হয়েছে। ট্রেইলারটি শুরু হয় একটি তুষার ঘেরা পর্বতের দৃশ্য দিয়ে। যেখানে ব্রুস ওয়েন ওয়ান্ডার ওমেনকে বলছে, আক্রমণ আসছে। তার উত্তরে ওয়ান্ডার ওমেন বলে, আক্রমণ আসছে না, ব্রুস। এটি এরই মধ্যে চলে এসেছে।

এরপর একে একে পরিচয় করিয়ে দেওয়া হয় জাস্টিস লিগের প্রত্যেক সদস্যের সঙ্গে। ট্রেইলারে ফ্ল্যাশ, অ্যাকুয়া ম্যান, সাইবর্গ সবার ক্ষমতার নিদর্শনও দেখানো হয়। তবে যাঁরা আলাদাভাবে ম্যান অব স্টিলের ভক্ত, তাঁদের জন্য রয়েছে দুঃসংবাদ। জাস্টিস লিগে সুপারম্যানের ফিরে আসার গুজব থাকলেও গোটা ট্রেইলারে সুপারম্যানকে দেখা যায়নি। তবে ট্রেইলারে সুপারম্যানের প্রেমিকা লুইস লেনকেও একঝলক দেখা গেছে।

এ ছাড়া কিছু সহায়তাকারী চরিত্র, যেমন—কমিশনার গর্ডন ও ফ্ল্যাশের বাবাকেও ট্রেইলারে দেখা গেছে। এ ছাড়া ট্রেইলারে খলচরিত্রগুলোর একঝলক দেখানো হয়েছে। ধারণা করা হচ্ছে, এবার জাস্টিস লিগের সদস্যদের লড়তে হবে একদল আধা দানবদের বিরুদ্ধে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অব জাস্টিসে’র কাহিনী যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই খলচরিত্রের উদ্ভব হবে।

ছবিটি একত্র করেছে বেন অ্যাফ্লেক (ব্রুস ওয়েন), গেল গেডট (ওয়ান্ডার ওমেন), এযরা মিলার (ফ্ল্যাশ), জেসন মমোয়া (অ্যাকুয়া ম্যান), রে ফিশার (সাইবর্গ)-এর মত বড় বড় তারকাকে। চলচ্চিত্রটি মুক্তি পাবে এ বছরের ১৭ নভেম্বর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক