বিস্তারিত

মুক্তি পেল ‘সড়ক ২’

ছবি : সংগ্রহকৃত

‘সড়ক ২’-এর প্রথম ভালো খবর আলিয়া ভাটের গাওয়া একটি গান ইতোমধ্যেই দর্শকমনে সাড়া ফেলেছে। ‘তুম সে হি’ গানের একটি রিপ্রাইজ ভার্সান নিজের গলায় গেয়েছেন আলিয়া। ছবি মুক্তির সঙ্গেই এই গানের ভার্সানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ছবি মুক্তি পেয়েছে ডিজনি প্লাস হটস্টারে। দর্শকমনে ছবির কী প্রভাব পড়বে বা কতটা পছন্দ হবে তা নিয়ে বলার জন্য আরও খানিকটা অপেক্ষা করতে হবে।

ছবির নায়িকা, ছবির গায়িকাও আলিয়া। তাঁর গলায় নতুন মুক্তি পাওয়া এই রোম্যান্টিক গান যথেষ্ট সাড়া ফেলেছে দর্শকমনে। গানটি লিখেছেন শাব্বির আহমেদ, মিউজিক দিয়েছেন অঙ্কিত তিওয়ারি। গিটার হাতে মাইকের সামনে বসে গানের ভিডিয়োও মন কেড়েছে ফ্যানেদের। আলিয়া নিজে এই গানের শ্যুটিংয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘এটা শো টাইম’। এর আগেও আলিয়া নিজে গান গেয়েছেন বলিউডের একাধিক ছবিতে। সামঝাওয়া, ইক কুড়ি এবং হামসাফার গানগুলি গেয়েছেন আলিয়া।

আগামী ১০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের এমন কালবেলায় সিনেমা হলে গিয়ে ছবি দেখার মতো মানসিকতা নেই বেশিরভাগ দর্শকেরই। সেক্ষেত্রে এই ঝুঁকি নিতে চান না ছবির নির্মাতারা। ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ প্ল্যাটফর্মেই মুক্তি পেল সড়ক ২। তবে ছবির ট্রেলার মুক্তির পর থেকেই নানা কারণে শিরোনামে সড়ক ২।

এমন বিশ্বরেকর্ড গড়বে মহেশ ভাটের কামব্যাক ফিল্ম তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেনি ভাট পরিবার। কিন্তু বাস্তব বড়ই কঠিন, তা বোধহয় হাড়ে হাড়ে টের পাচ্ছেন মহেশ-আলিয়ারা। ‘সড়ক ২ কো সড়কপে লানা হ্যায়’, ট্রেলার মুক্তির আগে থেকেই এই শপথ নিয়েছিলেন সুশান্ত ভক্তরা। এবং সেই প্রতিজ্ঞা পূরণ তাঁরা যে করেছেন তা বলাই চলে। বিশ্বের নিরিখে তৃতীয় সবচেয়ে অপছন্দের ভিডিয়ো আলিয়া ভাট-আদিত্য রায় কাপুর-সঞ্জয় দত্ত অভিনীত সড়ক ২ ছবির ট্রেলার। ইউটিউবের ইতিহাসে ডিসলাইক পাওয়া ভিডিয়োতে বিশ্বে তৃতীয় এবং ভারতে প্রথম স্থানে রয়েছে এই ছবির ট্রেলার।

সড়ক-২-এর পোস্টার প্রকাশিত হওয়ার পর থেকেই নেটিজেনের রোষের মুখে পড়েছিল ছবিটি। ছবিটির পরিচালক মহেশ ভাট, অভিনয় করেছেন মেয়ে আলিয়া এবং পূজা ভাট। প্রযোজনায় ভাট পরিবারের প্রযোজনা সংস্থা বিশেষ ফিল্মস। তাই ছবিটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেওয়া হবে, সে কথাই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় একটা বিশাল অংশ। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছিল বয়কট সড়ক ২। এরই বহিঃপ্রকাশ ট্রেলারে ডিজলাইকের সংখ্যা। কমেন্ট বক্সেও একটাই কথা জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক