বিস্তারিত

মুক্তি পেল অক্ষয়ের ‘বেল বটম’ এর টিজার

ছবি : সংগ্রহকৃত

অক্ষয় কুমার অভিনীত বেল বটম সিনেমার টিজার প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেল বলিউডে। সোমবার সকালেই বেল বটমের টিজার মুক্তি পায়।

৮০ দশকের প্রেক্ষাপটে তৈরি বেল বটমে অক্ষয় কুমার এক ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি সিনেমাটি টিজারেই সাড়া ফেলে দিয়েছে। বাসু ভাগনানি প্রযোজিত বেল বটমের টিজারের প্রথমেই দেখা যাচ্ছে, বিমানবন্দরের দাঁড়ানো একটি প্রাইভেট বিমানের দিকে এগিয়ে যাচ্ছে। ফিল্মসেটের মধ্যে যে একটি এয়ার ইন্ডিয়ার বিমান আছে, তাও দেখা গিয়েছে। অ্যাকশন, থ্রিলার, ড্রামা সবেরেই মশালা রয়েছে এই সিনেমায়। এই ছবির মুখ্যভমিকায় অক্ষয় থাকলেও রয়েছেন বাণী কাপুর, হুমা খুরেশি, লারা দত্ত ভূপতিও। রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত এই ছবি প্রযোজনা করেছেন বাসু ভগনানি, জ্যাকি ভগনানি, দীপশিখা দেশমুখ, মনীষা আডবাণী, মধু ভোজওয়ানি এবং নিখিল আডবাণী। ২০২১ সালের ২২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা এই ছবির।

এর আগেও অক্ষয়কে সত্যি ঘটনার উপর তৈরি সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই তালিকায় একদিকে যেমন রয়েছে প্যাডম্যান এবং রুস্তম-এর মতো ছবি, তেমনই রয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া মিশন মঙ্গল। এবার গুপ্তচরের ভূমিকায় অক্ষয় দর্শকের মন জয় করতে পারবেন কিনা এখন সেটাই দেখার।

অন্যদিকে, ২০২০ সালের ফোর্বস পত্রিকায় প্রকাশিত তালিকায় জায়গা করে নিয়েছেন বলিউড স্টার অক্ষয় কুমার। তবে দশজনের তালিকায় নাম নেই তিন খানের। অক্ষয় কুমারের বার্ষিক আয়ের পরিমাণ প্রায় ৪৮ লক্ষ মিলিয়নেরও বেশি। মূলত ব্র্যান্ড প্রোমোশন ও বিজ্ঞাপন থেকেই তাঁর মূল আয়। গত বছরের জুন মাস থেকে চলতি বছরের জুন পর্যন্ত পারিশ্রমিকের পরিমাণের হিসেবের ভিত্তিতে তালিকা প্রকাশিত হয়েছে। পুরুষদের তালিকায় শীষে রয়েছেন ডোয়েন জনসন। তারপরে রয়েছেন রেয়ন্ড রোনাল্ডস ও মার্ক হলবার্গ। অক্ষয় কুমার ষষ্ঠ স্থানে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক