বিস্তারিত

মুক্তি পেতে যাচ্ছে কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’

ছবি : সংগ্রহকৃত

কিছুদিন পরই মুক্তি পেতে যাচ্ছে কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’। এ ছবিতে সদ্য যুবক হওয়া সন্তানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন কাজল। অভিনয়দক্ষতা ছাড়াও কাজল তাঁর বুদ্ধি, রসিকতা ও বন্ধুসুলভ আচরণের জন্য সুপরিচিত।

‘হেলিকপ্টার ইলা’ ছবির নাম নিয়ে মানুষ জিজ্ঞেস করে না? কাজল বলেন, ‘হ্যাঁ, এটাই প্রথম প্রশ্ন হয়। আমরা চেয়েছি সবাই বিস্মিত হোক, নাম নিয়ে জিজ্ঞেস করুক। আসলে হেলিকপ্টার ইলা নামটি এসেছে হেলিকপ্টার মা থেকে। এই মায়েরা তাঁদের সন্তানদের স্বাভাবিকের তুলনায় বেশি দেখভাল করতে চান। আমিও স্বাভাবিক অবস্থার চাইতে বেশি চাপ নিই।’

কাজল বলেন, আমি মনে করি না, ভারতীয় মায়েরা এই ছবি দেখেই বদলে যাবেন। আমি মনে করি না, কেউ এ ছবি দেখে ভাববে, মা বা সন্তান যদি এ ছবিটা দেখত। এমনটা হবে না। মায়েরা মা-ই থেকে যাবেন।’

কাজল বলেন, আমার মা আমাকে নিয়ে এভাবে ভাবতেন না। তিনি খুব ভালোবাসতেন আমাকে, কিন্তু আমার দিকে তাকিয়ে বলতেন না কোথা থেকে তুমি আসছ? মনে আছে, মা আমাকে সুন্দর করে বলত, তুমি ঈশ্বরের উপহার এবং আমার দায়িত্ব তোমার যত্ন নেওয়া ও মানুষ হিসেবে গড়ে তোলার জন্য শিক্ষা দেওয়া।

ছবিতে অজয় দেবগন ও টাবুর বিখ্যাত গান ‘রুক রুক রুক’ নতুন করে ব্যবহার করা হয়েছে। আগামী ১২ অক্টোবর ‘হেলিক্প্টার ইলা’ ছবিটি মুক্তি পাবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক