বিস্তারিত

মুক্তি পেতে চলেছে ইসাবেলে কাইফের প্রথম হিন্দি সিনেমা

ছবি : সংগ্রহকৃত

মুক্তি পেতে চলেছে ইসাবেলে কাইফের প্রথম হিন্দি সিনেমা। যা দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। তারকা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলে কাইফ কি দিদির মতোই লাস্যময়ী? প্রথম সিনেমায় তিনি নিজের গ্ল্যামার কতটা ফুটিয়ে তুলতে পেরেছেন? সে সব প্রশ্নের থেকেও বি-টাউনে যে বিষয়টি নিয়ে চর্চা হচ্ছে, তা হল বোনকে কতটা গাইড করতে পারলেন ক্যাটরিনা!

আর কয়েক দিনের মধ্যে দেশের বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ইসাবেলে কাইফ অভিনীত ‘টাইম টু ডান্স’। তার আগে বাজারে শোরগোল ফেলে দিয়েছে ওই সিনেমার ট্রেলার। যেখানে ক্যাটরিনার বোনকে বেশ মোহময়ী লেগেছে সিনেপ্রমীদের। ট্রেলারটি দেখেছেন ক্যাটরিনা নিজেও। এর পর তারকা অভিনেত্রী তাঁর বোনকে কী পরামর্শ দিয়েছেন, তা জানিয়েছেন ইসাবেলে নিজে।

সিনেমার শ্যুটিং শুরু এবং মুক্তির আগে তিনি দিদি ক্যাটরিনা কাইফের থেকে বহুমূল্য পরামর্শ পেয়েছেন। নিজের সিনেমার শুটিংয়ের কাজে বর্তমানে আগ্রায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। সেখানেই তিনি বোন ইসাবেলে কাইফের প্রথম সিনেমার ট্রেলার দেখেন। এর পর দিদির সঙ্গে তাঁর কথা হয়েছে।

ট্রেলার দেখার পর তাঁকে লম্বা বার্তা পাঠিয়েছেন ক্যাটরিনা। বোনকে তিনি জানিয়েছেন যে সিনেমার পর্দায় জনপ্রিয় হতে গেলে অনেক পরিশ্রম প্রয়োজন। তাই বোনকে নিজের কাজে নিবিষ্ট হওয়ার পরামর্শ দিয়েছেন ক্যাটরিনা। সেই সঙ্গে বোনকে তিনি বলেছেন যে কোনও ভাবেই যেন কোনও কিছুর মাধ্যমে নিজের লক্ষ্য থেকে বিচ্যুত না হন।

উল্লখ্যে ২৪ বছরের ইসাবেলে কাইফের প্রথম হিন্দি সিনেমা আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে গিয়েছে। স্ট্যানলি ডি’কস্টা পরিচালিত এই সিনেমায় ইসাবেল্লা ছাড়াও অভিনয় করছেন সূরজ পাঞ্চোলি, সাকিব সালিম সহ অন্যান্যরা।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক