বিস্তারিত

মিনীষা লাম্বা বিচ্ছেদের পথে হাঁটলেন

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী মিনীষা লাম্বা বিচ্ছেদের পথে হাঁটলেন। স্বামী রায়ান থামের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করলেন বলিউডের এই অভিনেত্রী। অভিনেত্রী নিজেই সেই খবর প্রকাশ্যে নিয়ে আসেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে মিনীষা লাম্বা জানান, তাদের জীবনের পথ এখন আলাদা হলে গিয়েছে। আইনি ভাবে বিবাহ বিচ্ছেদের সমস্ত কাজ শেষ। ২০১৫ সালে, মিনীষা ও রায়ান থাম বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিরাট ধুমধাম করে বিয়ে হয়নি তাদের। পরিবার ও বন্ধুদের নিয়েই বিয়ের আয়োজন করা হয়েছিল।

পূজা বেদি প্রথম তাদের বিয়ের খবর প্রকাশ্যে নিয়ে আসেন। বিয়ের আগে, মিনীষা ও রায়ান দুজনে বেশ কয়েকবার একসঙ্গে ডেট করে। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন নাইট ক্লাবে তাদের প্রথম দেখা হয়। বেশ কিছু সময় রায়ান মিনীষাকে এড়িয়ে চলছিল। এরপর একটি বন্ধুর পার্টিতে দেখা হয়। তারপর বন্ধুত্ব, প্রেম। ২০০৫ সালে সুজিত সরকারের ছবিতে অভিনয় করেন মিনীষা। এর পর হানিমুন ট্রাভেলস, ওয়েল ডান আব্বা ও ভেজা ফ্রাই ২ তে অভিনয় করেছেন।

২০০৫ সাল হতে ২০১৪ সাল পর্যন্ত হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ইয়াহান চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক করেছেন। তার অভিনীত চলচ্চিত্রসমূহের মধ্যে হানিমুন ট্র্যাভেলস প্রাইভেট লিমিটেড (২০০৭), বাচনা এ হাসিনো (২০০৮), ওয়েল ডান আব্বা (২০০৯) এবং ভেজা ফ্রাই ২ (২০১১) উল্লেখযোগ্য। ২০১৪ সালে, তিনি কালারসে সম্প্রচারিত জনপ্রিয় অনুষ্ঠান বিগ বস ৮-এ অংশগ্রহণ করেন, যেখানে তিনি ১৫তম স্থান অধিকার করেন।

মিনীষা লাম্বা ১৯৮৫ সালের ১৮ই জানুয়ারি তারিখে নতুন দিল্লির একটি শিখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা হলেন কাওয়েল লাম্বা, মা হলেন মঞ্জু লাম্বা এবং ভাই হলেন করণবীর লাম্বা। তিনি এক বছর যাবত চেন্নাইয়ের ছেত্তিনাদ বিদ্যাশ্রম স্কুল পড়াশোনা করেন এবং অতঃপর তিনি শ্রীনগরের আর্মি পাবলিক স্কুলে ভর্তি হন, যেখানে তিনি তার স্কুলের শিক্ষা সম্পন্ন করেছেন। তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের মিরান্ডা হাউস হতে ইংরেজি (স্নাতক) বিভাগে পড়াশুনা করেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক