বিস্তারিত

মিঠুনপুত্রের বিয়ে হলো না, আসরে পুলিশ

ছবি : সংগ্রহকৃত

গত শনিবার বলিউড তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে হওয়ার কথা ছিল ভোজপুরি সিনেমার অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে। বিলাসবহুল এক হোটেলে বিয়েটি হওয়ার কথা ছিল। কিন্তু বিয়েটা আর হয়নি। পুলিশ এসে হানা দেয় হোটেলে। ভেঙে যায় মিমোর বিয়ে। এসব ঘটনার পর কনেকে নিয়ে হোটেল থেকে চলে যায় কনেপক্ষ।

অবশ্য বিয়ের আগেই মিমো ও তার মা একসময়ের ব্যস্ত অভিনেত্রী যোগিতাবালী দিল্লি আদালত থেকে জামিন পেয়েছিলেন। তবুও শেষ মুহূর্তে কনের পরিবার বিয়ে ভেঙে দিয়ে ফিরে গেছেন।

সম্প্রতি মিমোর বিরুদ্ধে এক নারীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ উঠায় এসব ঘটনা ঘটে বলে জানা গেছে।

অভিযোগকারী নারী অভিযোগ করে বলেছেন, তিনি নিজেও ভোজপুরি সিনেমার অভিনেত্রী। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে চার বছর ধরে শারীরিক সম্পর্ক রেখেছিলেন মিমো। এতে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাকে ওষুধ খাইয়ে গর্ভপাত করান মিঠুনের স্ত্রী যোগিতা বালী। ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকিও দেন তিনি।

ওই অভিনেত্রী আরও অভিযোগ করে জানান, ওই ঘটনার পরেই ভয়ে মুম্বাই থেকে দিল্লি চলে যান তিনি। পরে রোহিণী থানায় মিমোদের বিরুদ্ধে অভিযোগ করেন। দিল্লির এক আদালত জানিয়েছে, মিমো ও যোগিতা বালীর বিরুদ্ধে এফআইআর করার মতো যথেষ্ট প্রমাণ রয়েছে।

বৃহস্পতিবার গ্রেফতার এড়াতে মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন মিমো ও তার মা। সেই আবেদন খারিজ করে বিচারপতি জানান, এ নিয়ে ওরা দিল্লির সংশ্লিষ্ট আদালতে গিয়ে আবেদন জানাতে পারেন। শনিবার দিল্লির আদালত এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে মা ও ছেলেকে জামিন দিয়েছেন।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক