বিস্তারিত

মা হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী

ছবি : সংগ্রহকৃত

আসবে আসবে খবর ছিল শহর জুড়ে অবেশেষে সে এসেই গেল৷ খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে। রাজ-শুভশ্রীর জীবনে এল নতুন অতিথি। শনিবার দুপুর ১টা ৩৩ মিনিটে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। শুভশ্রীর ছেলের ওজন তিন কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

তবে এবার সেই খবর জানালেন শুভশ্রী গাঙ্গুলি নিজেই। শনিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে সদ্য মা হওয়া এই অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি প্রকাশ করেছেন। মা-ছেলের সেই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, “আমরা ধন্য পুত্রসন্তান পেয়ে। ‘জুভান’ সবাইকে হ্যালো বলো। জুভান চক্রবর্তী।”

অবশেষে বিষাদের কালো মেঘ কাটিয়ে দুই পরিবারেই খুশির হাওয়া! এমনিতেই শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ! মা হচ্ছেন, এই খবর পাওয়ার পর থেকেই ইনস্টাগ্রামে নানা সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন সুন্দরী! কখনও হবু সন্তানকে লিখেছেন খোলা চিঠি, কখনও বা প্রেগন্যান্সি নিয়ে নানান অনুভূতি শেয়ার করেছেন! বাড়িতেই ছিমছাম করে অনুষ্ঠিত সাধের ছবিও পোস্ট করতে ভোলেননি রাজ-ঘরণী! এও স্বীকার করে নেন, প্রেগন্যান্সির ক’টা মাস ডায়েটিং ভুলে চুটিয়ে আইসক্রিম-চকোলেট খেয়েছেন!

শুভশ্রী ২০১৮ সালের ১১ মে কলকাতার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ২০১৭ ও ২০১৮ সালে বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে ‘নবাব’ ও ‘চালবাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন শুভশ্রী গাঙ্গুলি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক