বিস্তারিত

মা হতে চলেছেন মার্কিন সংগীতশিল্পী “নিকি মিনাজ”

ছবি : সংগ্রহকৃত

বিশ্বখ্যাত মার্কিন সংগীতশিল্পী “নিকি মিনাজ” মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর নিজেই জানিয়েছেন। বেবি বাম্পের দারুণ সব ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। এই শিল্পী ও তাঁর স্বামী কেনিথ পেটি তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন।

একটি ছবির ক্যাপশনে নিকি মিনাজ লিখেছেন, ভালোবাসা, বিয়ে, তারপর গর্ভধারণ। সত্যিই চরম উত্তেজনা ও কৃতজ্ঞতায় ভরে আছে তাঁর হৃদয়। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাতে ভোলেননি নিকি।

গত বছর কেনিথ পেটির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নিকি মিনাজ। ১০ মাস আগে ৩৭ বছর বয়সী এ শিল্পী জানান, আপতত ক্যারিয়ার থেকে সরে গিয়ে পরিবারের ওপর পূর্ণ মনোযোগ দিতে চান।

পেটির আগে মিক মিলের সঙ্গে সম্পর্ক ছিল নিকি মিনাজের। ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এর আগে দীর্ঘদিন সাফারি স্যামুয়েলসের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নিকির।

ওনিকা তানিয়া মারাজ-পেটি পেশাগতভাবে নিকি মিনাজ নামে পরিচিত, একজন র‍্যাপার, গায়ক, গীতিকার, অভিনেত্রী এবং মডেল। জন্ম সেন্ট জেমস, পোর্ট অফ স্পেন, এবং বড় হয়েছেন কুইন্স, নিউ ইয়র্ক সিটিতে, তার যৌথ অ্যালবাম প্লে টাইম ইজ ওভার (২০০৭), সুক্কা ফ্রি (২০০৮) এবং বিম মি আপ স্কোটি (২০০৯) মুক্তির পর সে জনপ্রিয়তা অর্জন করে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক