বিস্তারিত

মা হতে চলেছেন ‘কোয়েল মল্লিক’

ছবি : সংগ্রহকৃত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক মা হতে চলেছেন। স্বামী নিশপালের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নিজেই জানিয়েছেন এ সুসংবাদ। স্বামী ও প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে ভক্তদের উদ্দেশ্যে কোয়েল লিখেন, ‘এই দিনগুলো কাটছে হালকা লাথি, ঘুঁষিতে! নতুন জীবনের স্পন্দন এখন আমার ভেতর। উলের উষ্ণতা মেখে নতুন জীবনের অংশ হতে চলেছি। আমাদের সন্তান আসছে গরমেই ভূমিষ্ঠ হবে। আশীর্বাদ চাই।’এমন সংবাদের পর কোয়েল মল্লিক ও নিশপালকে অভিনন্দন জানাতে শুরু করেন ভক্ত অনুরাগীরা।

২০১৩ সালের ১লা ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কোয়েল-নিশপাল। শনিবার তাদের সপ্তম বিবাহবার্ষিকী।
এমন শুভদিনে সুখবরটি জানালেন অভিনেত্রী। ২০১৩ সালে বিয়ের পরেও সিনেমাতে নিয়মিত অভিনয় করতে দেখা গিয়েছিল কোয়েলকে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি ছবি প্রযোজনাতেও নাম লিখিয়েছেন তিনি।

প্রসঙ্গত, পূজার সময় মুক্তি পেয়েছে কোয়েল মল্লিক অভিনীত ‘মিতিন মাসি’। অরিন্দম শীল পরিচালিত যে ছবিতে তাকে মহিলা গোয়েন্দার চরিত্রে দেখা গিয়েছিল। অভিনয় তো বটেই, পাশাপাশি অ্যাকশন দৃশ্যেও নজর কেড়েছিলেন অভিনেত্রী। তারপরই গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছে ‘সাগরদ্বীপের যকের ধন’। তবে কোয়েল যে সংসার সামলে খুব পারদর্শীতার সঙ্গে কেরিয়ারও সামলাচ্ছেন, সেকথা একবাক্যে স্বীকার করেন নেন অভিনেত্রীর ঘনিষ্ঠ ব্যক্তিরা। তাই তো হাসিখুশি, সহজেই সবার সঙ্গে মিশে যাওয়া বঙ্গকন্যার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক