বিস্তারিত

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও

ছবি : সংগ্রহকৃত

মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও। সম্প্রতি অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। অমৃতা রাও বেবি বাম্প নিয়ে কোনো লুকোচুরি করেননি। প্রকাশ্যেই বেবি বাম্প নিয়ে স্বামীর সঙ্গে পোজ দেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসার পর ভারতের একটি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন অভিনেত্রী। সেখানে তিনি বলেন, বর্তমানে তাঁর স্বামী আর জে আনমোল বাড়িতে থেকে কাজ করছেন। ফলে তাঁরা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন। তাঁর যা খেতে ইচ্ছা করছে, তা-ই খাচ্ছেন। যা করতে ইচ্ছা হচ্ছে,তা-ই করছেন বলে জানান অমৃতা। পাশাপাশি তিনি আরো বলেন, আনমোল তাঁকে প্রতি রাতে ভগবত গীতার একটি অংশ পড়ে শোনান।

মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন অমৃতা। তিনি তখন ছাত্রী ছিলেন। এর পরে ১৪ মাসেরও কম সময়ে তিনি ৩৫ টির বেশি ছবিতে অভিনয় করেছিলেন। ক্যাডবেরি পার্ক এবং ব্রু কাফির অ্যাডে দুর্দান্ত অভিনয় করার পরে তিনি বলিউডের ছবিতে কাজ করার অফার পেতে শুরু করেন। তাঁর প্রথম ছবিটি ছিল রা কে কানওয়ার পরিচালিত আব কে বারাস (২০০২)। তবে ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত কেএন ঘোষের চলচ্চিত্র ইশক ভিশক থেকে তিনি খ্যাতি অর্জন করেছিলেন।

অমৃতা মনোবিজ্ঞানে স্নাতক হন। তিনি সাধারণত মুম্বাইয়ে থাকেন। তাঁর ইংরেজি, হিন্দি, মারাঠি এবং কোঙ্কানি ভাষার জ্ঞান রয়েছে।তিনি ২০১৬ সালে আরজে আনমলকে বিয়ে করেন। বিয়ের চার বছর পর এবার মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক