বিস্তারিত

মা হওয়ার পর ‘সানিয়া মির্জার’ প্রথম সাফল্য

ছবি : সংগ্রহকৃত

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা টেনিস কোর্ট থেকে দুই বছরের জন্য বিরতিটা নিয়েছিলেন মা হওয়ার জন্য। হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন তিনি। ইউক্রেনের নাদিয়া কিচেনককে সঙ্গে নিয়ে জিতে নিয়েছেন হোবার্ট ইন্টারন্যাশনালস ডাবলসের শিরোপা। ১ ঘন্টা ২১ মিনিটের লড়াইয়ে ৬-৪, ৬-৪ সেটে চীনা জুটি শাউই পেং ও শুয়াই ঝাংকে হারিয়ে শিরোপা জয় করেন সানিয়া-নাদিয়া জুটি।

ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার এটি ৪২তম ডব্লিউটিএ ডাবলস শিরোপা। সানিয়া-নাদিয়া জুটি হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট শুরু করে অবাছাই হিসেবে। কোর্টে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে শিরোপা জয় করে সানিয়া ও নাদিয়া জিতেছেন ১৩ হাজার ৫৮০ মার্কিন ডলার। সঙ্গে ২৮০ র‌্যাংকিং পয়েন্টও।

সানিয়া মির্জার এটা ৪২তম ডব্লিউটিএ ডাবলস ট্রফি। ২০০৭ সালে বেথানি মাটেক-স্যান্ডস-এর সঙ্গে জুটি বেঁধে সানিয়া জিতেছিলেন ব্রিসবেন ইন্টারন্যাশনাল ট্রফি। এরপর এবার হোবার্টে ডব্লিউটিএ শিরোপা জিতলেন তিনি। ২০১৮ ও ২০১৯ সালে ডব্লিউটিএ সার্কিটে নামেননি সানিয়া। এগিয়ে আসছে এবারের অস্ট্রেলিয়ান ওপেন। তার আগে হোবার্টে শরীর ঘামিয়ে নিলেন সানিয়া। চ্যাম্পিয়নের মুকুট পরেই অস্ট্রেলিয়ান ওপেনে নামবেন তিনি।

সংবাদের ধরন : খেলা-ধুলা নিউজ : নিউজ ডেস্ক