বিস্তারিত

মালালাকে অভিনন্দন প্রিয়াঙ্কার

ছবি : সংগ্রহকৃত

পাকিস্তানের শিক্ষাকর্মী ও নোবেলজয়ী মালালা ইউসুফজাইকে অভিনন্দন জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যুক্তরাজ্যে অবস্থিত বিশ্বখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে দর্শন, রাজনীতি ও অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করায় মালালাকে শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে মালালার সঙ্গে তোলা ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। স্কুলে যাওয়ার অপরাধে তালেবানদের নির্মমতার শিকার হয়েছিলেন মালালা। তালেবান সদস্যরা তাঁর মাথায় গুলি করে।

স্টোরির ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লেখেন, ‘হ্যাপি গ্র্যাজুয়েশন, মালালা। অক্সফোর্ড থেকে দর্শন, রাজনীতি ও অর্থনীতিতে তোমার ডিগ্রি সত্যিই বড় অর্জন। আমি ভীষণ গর্বিত!’

গত ১৯ জুন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বেশ আনন্দঘন মুহূর্তের ছবি শেয়ার করেন মালালা। সেখানে পরিবারের সদস্যদের সঙ্গে কেক কাটতে দেখা যায় তাঁকে। ‘এই মুহূর্তে ভালো লাগা প্রকাশ করা বেশ কঠিন, কেননা অক্সফোর্ড থেকে দর্শন, রাজনীতি ও অর্থনীতিতে আমার স্নাতক সম্পন্ন হয়েছে। আমি জানি না সামনে কী আছে। কিন্তু এখন শুধুই নেটফ্লিক্স, পড়াশোনা ও ঘুম,’ ক্যাপশনে লেখেন মালালা।

গত ৮ জুন ‘ডিয়ার ক্লাস অফ ২০২০’ শীর্ষক ইউটিউব অনুষ্ঠানে যোগ দিয়ে স্নাতক সম্পন্ন হওয়ার কথা প্রথমবারের মতো জানান মালালা। তবে সে সময় এ-ও জানিয়েছিলেন, চারটি পরীক্ষা বাকি আছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক