বিস্তারিত

মালাইকার জন্মদিনে ছবি পোস্ট করেছেন অর্জুন

ছবি : সংগ্রহকৃত

মালাইকা আরোরা বেশ কয়েক বছর পর মুম্বইতে নিজের জন্মদিন পালন করলেন। বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনদের সঙ্গে জন্মদিন পালন নিয়ে তিনি খুবই উৎসাহিত ছিলেন। বুধবার মালাইকা ৪৬ বছরে পা দিলেন। এতদিন তিনি বিদেশেই পালন করেছেন নিজের জন্মদিন। কখনও কাজের জন্য, কখনও বা জন্মদিন পালনের উদ্দেশেই বিদেশে থেকেছেন তিনি।

প্রসঙ্গত, ফটো ও ভিডিয়ো-র জন্য মালাইকা প্রায়ই শিরোনামে থাকেন। অর্জুন কাপুর ও তাঁর সম্পর্ক নিয়ে তিনি বহু দিন ধরেই তাঁর ভক্তদের আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে। বহুদিন ধরে তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সম্প্রতি তাঁরা দুজনেই এক সঙ্গে ভ্যাকেশনে গিয়েছিলেন।

মালাইকার জন্মদিনে অবশ্য প্রিয় মানুষের জন্য একটি অসাধারণ ছবি পোস্ট করেছেন অর্জুন কাপুর। ক্যাপশনে বিশেষ কিছুই লেখেননি। শুধু রয়েছে একটি কালো হৃদয়। ছবিটি তোলা হয়েছে ইতালির মিলানে। সেখানে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। পিছন থেকে জড়িয়ে মালাইকার মাথায় চুমু খাচ্ছেন অর্জুন।

মালাইকার প্রিয় মানুষেরাও এদিন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। তালিকায় রয়েছেন মণীশ মালহোত্রা থেকে করিশ্মা কাপুরও। হ্যাপি বার্থডে মিস ছাইয়াঁ ছাইয়াঁ।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক