বিস্তারিত

মায়ের সঙ্গে ইফতারে নুসরাত জাহান

ছবি : সংগ্রহকৃত

তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ৷ লকডাউনে থেকে এই অ্যাক্টিভ হওয়াটা যেন আরও বেশি বাড়িয়ে দিয়েছেন তিনি৷ তবে এবার আর টিকটক ভিডিও নয়, বরং মাকে পাশে নিয়ে ইফতারের ছবি শেয়ার করলেন নুসরত ৷ হলুদ রঙের সালোয়ার-কামিজে একেবারে ঘরের মেয়ে নুসরাত জাহান ৷ সকলের ভালো হোক এমন বার্তা নিয়েই নিয়ম মেনে রোজা রাখছেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান।

সারাদিন রোজার পর সন্ধেতে মায়ের সঙ্গে ইফতার সারলেন তিনি। রকমারি লোভনীয় খাবার সাজিয়ে বসেছিলেন নুসরাত ও তাঁর মা। অষ্টমীর অঞ্জলি থেকে দিওয়ালির বিশেষ পুজো সবই নিষ্ঠাভরে পালন করেন তিনি।

ঈদ, বড়দিন, দিওয়ালি সবেতেই তিনি পাশে দাঁড়ান দুঃস্থদের। সকলের মুখে হাসি ফোটাতে তিনি সবসময় চেষ্টা করেন। ধর্মের রক্তচক্ষুকে তিনি ভয় পান না। মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে করেছেন, এই নিয়ে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে।

কিন্তু তিনি তো সর্বধর্মে বিশ্বাসী। দশমীর সিঁদুর খেলা থেকে ইসকনের রথের সঙ্গে ঝাঁটা দিয়ে রাস্তা পরিষ্কার বাদ পড়েনা কিছুই।

এই রমজানে সকলকে সুস্থ থাকার, ভালো থাকার বার্তা দিয়েছেন নুসরাত জাহান। মসজিদে না গিয়ে বাড়িতে থেকেই নামাজ পড়তে অনুরোধ করেছেন তিনি। এক জায়গায় একাধিক লোক জমায়েত হলেই সংক্রমণের সম্ভাবনা থাকে। আর তাই সকলকেই বার বার বাড়িতে থেকে উৎসব পালনের অনুরোধ নুসরাতের।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক