বিস্তারিত

মাদকযোগে কমেডিয়ান ভারতী সিংহকে গ্রেফতার

ছবি : সংগ্রহকৃত

দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে কমেডিয়ান ভারতী সিংহকে মাদক-কাণ্ডে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার রাতটা তাঁকে এনসিবি হেফাজতেই থাকতে হবে। রবিবার তাঁকে আদালতে হাজির করানো হবে বলে এনসিবি সূত্রে জানা গিয়েছে।

এনসিবি-র এক আধিকারিক সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া দু’জনেই গাঁজা খাওয়ার কথা স্বীকার করেছেন। ভারতীকে গ্রেফতার করা হলেও, তাঁর স্বামীর এখনও পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। এ দিন সকালে ভারতীর মুম্বইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে সেখান থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা মিলেছে। তার পরেই ভারতী এবং তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে আসা হয়।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদকযোগের তদন্তে নেমে বিভিন্ন তারকার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। জানা গিয়েছে, এক মাদক বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের সময় ভারতী এবং হর্ষের নাম উঠে আসে। তার পরেই এই তারকা দম্পতি এনসিবি-র আতসকাচের তলায় আসেন।

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডের একের পর এক তারকার মাদকযোগের কথা উঠে আসছে। ভারতী এবং হর্ষ সেই তালিকায় নতুন সংযোজন। এর আগে ছোটপর্দার অ্যাবিগেইল পাণ্ডে, সনম জোহরদের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। ভারতী ছোট পর্দার প্রথম সারির কমেডিয়ানদের মধ্যে অন্যতম। এই মুহূর্তে তাঁকে ‘দ্য কপিল শর্মা শো’তে দেখা যাচ্ছে। এ ছাড়াও ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’র মতো বিখ্যাত শোতেও কাজ করেছেন ভারতী।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক