বিস্তারিত

মহেশ ভাটের সঙ্গে রিয়ার কি সম্পর্ক!

ছবি : সংগ্রহকৃত

বলিউডে সেভাবে পরিচিত মুখ না হলেও সম্প্রতি আলোচনার শীর্ষে অভিনেত্রী রিয়বা চক্রবর্তী। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন ছিল দীর্ঘদিন ধরে। এমনকি মৃত্যুর আগে শেষ রিয়াকেই ফোন করেছিলেন সুশান্ত।

কে এই রিয়া চক্রবর্তী!

বেঙ্গালুরুর বাসিন্দা বাঙালি পরিবারে জন্ম রিয়ার। বাবা ছিলেন আর্মি অফিসার। পঞ্জাবের আর্মি স্কুলে পড়াশোনা করেন তিনি।বছর দশেক আগে এমটিভি-র একটি রিয়্যালিট শো-তে প্রথম দেখা যায় রিয়াকে। ‘টিন দিভা’ নামে একটি শো-তে অংশগ্রহণ করেন তিনি। ফাস্ট রানার্স আপও হয়েছিলেন। এরপরই ভিডিও জকি হিসেবে কাজ শুরু করে। ২০১৩-তে আয়ুস্মান খুরানার একটি মিউজিক ভিডিওতে দেখা যায় তাঁকে। পরে বলিউডে পা রাখেন তিনি। তাঁর অভিনীত ছবিগুলি হল সোনালি কেবল, জলেবি, মেরে ড্যাড কি মারুতি। হাফ গার্লফ্রেন্ড ও দোবারা ছবিতে ক্যামিও করেন তিনি। একটি তেলেগু ছবিতেও অভিনয় করেছেন রিয়া।

মহেশ ভাটের সঙ্গে রিয়া

বছর খানেক প্রযোজক আগে মহেশ ভাটের সঙ্গে তাঁর কিছু ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়। বেশ ঘনিষ্ঠ কিছু ছবি প্রকাশিত হয়। সেই বিতর্কে রিয়া বলেছিলেন, তিনি এই ঘটনায় আহত। মহেশ ভাট তাঁর বাবার মত। মহেশ ভাটও জবাব দিয়েছিলেন এই বিতর্কের।

এবার তিনি নতুন বিতর্কে। সুশান্তের আত্মহত্যার পর তাঁকে ডেকে জেরা করেছে পুলিশ। ৯ ঘণ্টা জেরা হয়েছে বান্দ্রা থানায়। জানা গিয়েছে লকডাউনের সময় সুশান্তের সঙ্গেই ছিলেন তিনি। পরে ঝগড়া হওয়ায় চলে যান। মৃত্যুর আগের রাতে রিয়াকেই শেষ ফোনটা করেছিলেন সুশান্ত। তবে রিয়া সেই ফোন তোলেননি। ইতিমধ্যেই বিহারের একটি আদালতে রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা হয়েছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক